বিনোদন

ঈদের দিন ‘গার্লফ্রেন্ড শুধু গিফট চায়’

(Last Updated On: মে ৮, ২০২১)

সুন্দরী অনি ফেসবুকে চ্যাটিংয়ের মাধ্যমে নতুন নতুন ছেলেদের সঙ্গে সম্পর্ক তৈরি করে। এরপর ফেসবুকে নিজের জন্মদিন পরিবর্তন করে কাছাকাছি একটা তারিখ দেয়। জন্মদিন উপলক্ষে ছেলেরা তার জন্য গিফট নিয়ে আসে। গিফট নেওয়ার পর তাকে ব্লক করে দেয়। একের পর এক ছেলের সঙ্গে এই কাজ করতে থাকে সে।

রনির দুই বন্ধুর সঙ্গে এমন করার পর রনি বিষয়টা আমলে নেয়। অনির পিছু নিয়ে তাকে একটা শিক্ষা দেওয়ার চেষ্টা করে। কিন্তু রনি যখন দেখে অনি গিফটগুলো নিয়ে পথশিশুদের দেয়, তখন তার ধারণা বদলে যায়। অনির সঙ্গে নিজে থেকে পরিচিত হয়। এরপর নিয়মিত যোগাযোগ করে। রনিও অসহায় মানুষদের জন্য কিছু করতে চায়। একসঙ্গে কাজ করতে গিয়ে রনির প্রতি দুর্বল হয় অনি।

একদিন অনি দেখে রনি তাকে ফেসবুকে ব্লক করে দিয়েছে। ফোনেও পায় না তাকে। কিছুদিন পর রনি তাকে ফোন করে দেখা করতে বলে। অনি গিয়ে দেখে অনেকগুলো পথশিশুদের সঙ্গে রনি তার জন্মদিন উদযাপন করছে। ফেসবুকে ব্লক করার কারণ হিসেবে রনি বলে, অনি যেসব ছেলেদের সঙ্গে একই কাজ করেছে তারাও কষ্ট পেয়েছে।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘গার্লফ্রেন্ড শুধু গিফট চায়’। অনামিকা মন্ডলের রচনায় এটি নির্মাণ করেছেন দেবব্রত রনি। আর নাটকে অনি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সারিকা ও রনি চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নিলয় আলমগীর।

নির্মাতা জানান, ঈদের দিন সন্ধ্যা ৬টায় ‘গার্লফ্রেন্ড শুধু গিফট চায়’ প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে।

Hits: 19