জাতীয়

খেলাঘরের প্রেসিডিয়াম সদস্য মোখলেসুর রহমান সাগর আর নেই

(Last Updated On: জুন ১৬, ২০২১)


জাতীয় শিশু-কিশোর সংগঠন খেলাঘর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোখলেসুর রহমান সাগর(৫১) ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহে…রাজেউন )। বুধবার (১৬ জুন) বিকাল সাড়ে তিনটায় ঢাকাস্থ নিজ বাসভবনে তিনি শেষ নি:স্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন কিডনি জটিলতায় ভুগছিলেন। কর্মজীবনের তিনি দীর্ঘদিন শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন ।


মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ কন্যা অসংখ্যগুণগ্রাহী রেখে যান । আজ বাদ এশা গ্রীনরোড স্টাফ কোর্য়াটার জামে মসজিদে জায়নাজা শেষে আজিমপুর কবরস্থানে তাঁর সমাহিত করা হয় ।


সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক,প্রেসিডিয়াম সদস্য মোখলেসুর রহমান সাগর এ অকাল প্রয়ানে কেন্দ্রীয় কমিটির চেয়ারপার্সন প্রফেসর মাহফুজা খানম ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুনু আলী, প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী রথীন সেন, প্রকৌশলী দেলোয়ার মজুমদার,সদস্য প্রদীপ ভট্টাচার্য্য, অধ্যাপক রোজী সেন,রেজাউল কবীর,চট্টগ্রাম মহানগরের সভাপতি ড. গাজী সালাউদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন,চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি জসিম চৌধুরী সবুজ, সাধারণ সম্পাদক অধ্যাপক বিপ্লব কুমার বসু,উত্তর জেলার সভাপতি খোরশেদ আলম,সাধারণ সম্পাদক আবুল কাশেম, বোয়ালখালী উপজেলা কমিটির সভাপতি আবুল ফজল বাবুল, সাধারণ সম্পাদক কাজল নন্দী গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ।

Hits: 2