চট্টগ্রাম

চট্টগ্রাম আসছিল ফেনসিডিল, সীতাকুণ্ডে আটকালো র‌্যাব

(Last Updated On: জানুয়ারি ১১, ২০২১)

ফেনসিডিল ভর্তি একটি পিকআপ চট্টগ্রাম আসার পথে সীতাকুণ্ডে আটকিয়ে মাদক পরিবহনের দায়ে দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। রোববার (১০ জানুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কদমরসুল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন— ফেনী সদরের পূর্ব বিজয়সিং এলাকার মো. হারুনের ছেলে মো. হারিছ উদ্দীন (২৫) ও একই জেলার ধুমসাদ্দা গ্রামের আব্দুল মান্নানের ছেলে শাহরুখ খান (২০)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কদমরসুল এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে র‌্যাব। এ সময় ফেনী থেকে চট্টগ্রামুখী একটি পিকআপ ভ্যানের গতিবিধি সন্দেহজক হলে গাড়িটি থামানোর সংকেত দেওয়া হয়। কিন্তু চালক গাড়িটি না থামিয়ে পালানো চেষ্টা করে। একপর্যায়ে র‌্যাব সদস্যরা দুইজনকে আটক করতে সক্ষম হয়। পরে চালকের আসনের নিচ থেকে ৭১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা দেশের বিভিন্ন অঞ্চল থেকে মাদক সংগ্রহ করে সেগুলো মাদকসেবীদের কাছে বিক্রি করতো। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৭২ হাজার টাকা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দুইজনকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।— জানান তিনি।