খেলা

জাতীয় ক্রিকেট লিগ শুরু সোমবার

(Last Updated On: মার্চ ২১, ২০২১)

প্রাণঘাতী করোনাভাইরাস বিরতির পর জাতীয় ক্রিকেট লিগ দিয়ে মাঠে ফিরতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেটের নিয়মিত আসরগুলো। প্রথম শ্রেণির ক্রিকেটের এই টুর্নামেন্ট শুরু হবে সোমবার (২২ মার্চ)।

এক বিবৃতিতে শনিবার (২০ মার্চ) প্রথম দুই রাউন্ডারের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই মধ্যে প্রতিটি দলের জন্য স্কোয়াড ঠিক করে দিয়েছেন নির্বাচকরা।

সোমবার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম স্তরের ম্যাচে স্বাগতিক খুলনার মুখোমুখি হবে সিলেট। এরপরের দিন সাভারের বিকেএসপির ৪ নম্বর মাঠে লড়াইয়ে নামবে প্রথম স্তরে থাকা অন্য দুই দল ঢাকা ও রংপুর।

বুধবার রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের ম্যাচে রাজশাহীর বিপক্ষে খেলবে চট্টগ্রাম। একই স্তরের ম্যাচে বৃহস্পতিবার ঢাকা মেট্রো ও বরিশাল মুখোমুখি হবে বরিশাল জেলা স্টেডিয়ামে।

গতবারের চ্যাম্পিয়ন খুলনা ও রংপুর ২৯ মার্চ রংপুর ক্রিকেট গার্ডেনে লড়বে। পর দিন কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম-২ এ শুরু হবে ঢাকা ও সিলেটের ম্যাচ।

বিকেএসপির ৪ নম্বর মাঠে ৩১ মার্চ দ্বিতীয় স্তরের ম্যাচে মুখোমুখি হবে রাজশাহী ও বরিশাল। একই স্তরের পরের ম্যাচটি ঢাকা মেট্রো ও চট্টগ্রামের মধ্যে। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর মাঠে ১ এপ্রিল শুরু হবে ম্যাচটি।