জাতীয়

থানার ছাদে ‘মাথায় গুলি চালিয়ে’ এসআইয়ের আত্মহত্যা

(Last Updated On: মার্চ ২১, ২০২১)

পাবনার সদর উপজেলার আতাইকুলা থানা ভবনের ছাদ থেকে পুলিশের উপপরিদর্শক (এসআই) হাসান আলীর (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, গতকাল শনিবার দিবাগত রাতে থানা ভবনের ছাদে উঠে তিনি আত্মহত্যা করেন। নিজের মাথায় নিজেই গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন হাসান আলী। আতাইকুলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আতাইকুলা থানা সূত্রে জানা গেছে, হাসান আলী গত ৮ ফেব্রুয়ারি আতাইকুলা থানায় যোগদান করেন। থানার ছাদে শনিবার দিবাগত রাত ২টার পর থেকে ভোর পর্যন্ত কোনো এক সময় তিনি পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন। রোববার সকালে তার মরদেহ পাওয়া গেছে। সেখান থেকে পিস্তলটিও উদ্ধার করা হয়।

ওসি মো. কামরুল ইসলাম জানান, হাসান আলী যশোর জেলার কেশবপুর এলাকার জব্বার আলীর ছেলে। তিনি অবিবাহিত ছিলেন। দরিদ্র ঘরের সন্তান হাসান। উচ্চ শিক্ষা গ্রহণের আগ্রহ ছিল তার। কিন্তু দরিদ্রতার কারণে বাবার পক্ষে লেখাপড়া চালানো সম্ভব হয়নি। চাচা-চাচি তার লেখাপড়ার খরচ বহন করেছে। দরিদ্রতা এবং পারিবারিক হতাশার কারণে তিনি আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। বিষয়টি আরও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশের এ কর্মকর্তা জানান।