প্রধান পাতা

দীপিকা আবারও!

(Last Updated On: সেপ্টেম্বর ১৯, ২০১৯)

জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিয়ের পর থেকে অনেকবারই তার মা হওয়ার গুঞ্জন শোনা গেছে। তবে এখনো তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়েছে, সত্যতা মেলেনি। 

এদিকে গতকাল মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ডের ২০তম আসর। অ্যাওয়ার্ডের সবুজ গালিচায় দ্যুতি ছড়িয়েছেনপদ্মাবত খ্যাত এই অভিনেত্রী। কিন্তু অনুষ্ঠানের কিছু ছবিকে ঘিরে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে।

আইফার সবুজ গালিচায় একটি হালকা বেগুনি রঙের গাউন পরে হাজির হয়েছিলেন দীপিকা। অনুষ্ঠানে তার ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর অনেকেই ধারণা করছেন, ছবিতে দীপিকার বেবি বাম্প দেখা যাচ্ছে। এরপর থেকেই নতুন করে দীপিকার মা হওয়ার গুঞ্জন শুরু হয়।

যদিও গত মে মাসে নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এ অনুষ্ঠিত মেট গালার একটি ছবিকে ঘিরে একই গুঞ্জন চাউর হয়। মেট গালা শেষে একটি পার্টিতে একসঙ্গে ছবি তোলেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, দীপিকা পাড়ুকোনসহ কয়েকজন। পরবর্তী সময়ে ছবিটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন প্রিয়াঙ্কা। ছবি প্রকাশের পর থেকেই অনেকে মন্তব্য করতে থাকেন— ছবিতে দীপিকার বেবি বাম্প দেখা যাচ্ছে। অর্থাৎ এ অভিনেত্রী অন্তঃসত্ত্বা।

তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়ে দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার এই গুঞ্জন খুবই হাস্যকর। ক্যামেরার অ্যাঙ্গেলের কারণে এটি মনে হয়েছে।’

এছাড়া এক সাক্ষাৎকারে অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন প্রসঙ্গে দীপিকা বলেন, ‘সময় হলেই এটি হবে। বিয়ের পর মা হওয়াটাকেই গুরুত্ব দেয়া হয়। যাদের সন্তান আছে তাদের কাছ থেকে এমনটাই শুনেছি। অবশ্যই এটি এক সময় হবে। কিন্তু নারী ও দম্পতিদের এ ধরনের চাপ সৃষ্টি করা উচিৎ নয়। আমার ধারণা, যেদিন আমরা এ ধরনের প্রশ্ন করা বন্ধ করব, আমাদের পরিবর্তন আসবে।’

দীপিকার পরবর্তী সিনেমা ছাপাক। এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে নির্মিত হচ্ছে এটি। এতে দীপিকার চরিত্রের নাম মালতি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির সহ-প্রযোজকও তিনি। সিনেমাটি পরিচালনা করছেন মেঘনা গুলজার। ২০২০ সালের ১০ জানুয়ারি ছাপাক মুক্তির কথা রয়েছে। এছাড়া রণবীর সিংয়ের ’৮৩ সিনেমায় দেখা যাবে দীপিকাকে।

Hits: 11