বিনোদন

পাবনা থেকে বান্দরবান, নোবেলের ‘পাগলামি’ চলছেই

(Last Updated On: আগস্ট ২৮, ২০২১)

গেলো বুধবার (২৫ আগস্ট) রাতে বান্দরবানে ঘুরতে গিয়েছেন বিতর্কিত সঙ্গীতশিল্পী মাইনুল আহসান নোবেল। সেখানে যাওয়ার পরদিন (২৬ আগস্ট) সেখানকার বিভিন্ন স্থান ঘুরে দেখেন তারা। এ সময় নোবেলকে প্রকাশ্যে নেশাজাতীয় দ্রব্য সেবন করতে দেখে স্থানীয়রা। এলাকাবাসীর সঙ্গে উদ্ভট আচরণও করেন তিনি। এতে এলাকার মানুষ তার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে।

একটি গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, সন্ধ্যায় গার্ডেন সিটি নামের সেই হোটেলে ফিরে আসে নোবেল। মধ্যরাতে হোটেলের অভ্যর্থনা কক্ষে এসে মদ্যপ অবস্থায় চিৎকার-চেঁচামেচি শুরু করেন তিনি। তাকে শান্ত করতে গেলে হোটেল কর্তৃপক্ষ চেষ্টা করে ব্যর্থ হয়। এমন পরিস্থিতিতে হোটেলের অন্য এক অতিথি তাকে থামানোর চেষ্টা করলে নোবেল তাকে লাঞ্ছিত করেন। অতঃপর কোন উপায় না পেয়ে রাত ৩টা নাগাদ গার্ডেন সিটি আবাসিক হোটেলের মালিক মো. জাফর বাধ্য হয়ে পুলিশকে বিষয়টি অবগত করেন। পুলিশ এসে নোবেলকে শান্ত করার চেষ্টা করলেও ব্যর্থ হন। পরবর্তীতে নিজ থেকেই ভোরবেলা রুমে চলে যান তিনি।

গার্ডেন সিটি আবাসিক হোটেলের মালিক মো. জাফর জানান, একজন সংগীতশিল্পী হিসেবে নোবেলের আচরণ খুবই অসভ্য। রুম ভাড়া নেওয়ার সময় তার সঙ্গে থাকা নারীকে প্রথমে স্ত্রী ও পরে বোন বলে পরিচয় দেন। নেশা করে হোটেলে উদ্ভট সব কাণ্ড ঘটিয়েছে। এমনকি অন্য অতিথির গায়ে পর্যন্ত হাত তুলেছেন। এমন পরিস্থিতিতে পুলিশকে জানাই। পরবর্তীতে জেলা প্রশাসনের নেজারত-ডেপুটি-কালেক্টর জাকির হোসাইনকে বিষয়টি অবহিত করি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, নোবেলের বিষয়ে আমরা হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে অভিযোগ পেয়েছি। এরপর বিষয়টি তদন্ত করে দেখছি। বেআইনি কিছু করলে অবশ্যই তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এর আগে পাবনা মানসিক হাসপাতালে যাওয়ার ভিডিও পোস্ট করেন নোবেল নিজেই। সঙ্গে ছিলেন তার স্ত্রীও। তবে তিনি সেখানে পরিদর্শনের জন্য গিয়েছেন নাকি চিকিৎসা নিতে গিয়েছেন সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

ভিডিওতে দেখা যায়, মানসিক হাসপাতালের চেম্বারে অবস্থান করছেন সস্ত্রীক নোবেল। চেম্বারের পাশেই গ্রিলের ওপাশে বেশ কয়েকজন মানসিক রোগীর সঙ্গে সাক্ষাৎ করেন নোবেল। তাদের গেয়ে শোনান জাতীয় সংগীত।

Hits: 14