চট্টগ্রাম

বিজিএমইএ চট্টগ্রামের নেতৃত্বে ওয়েল গ্রুপের সৈয়দ নজরুল

(Last Updated On: এপ্রিল ৬, ২০২১)

তৈরি পোশাক শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) প্রথম সহ-সভাপতি হচ্ছেন চট্টগ্রাম থেকে নির্বাচিত সৈয়দ নজরুল ইসলাম।

ওয়েল গ্রুপ ও ওয়েল জিজাইনারস লিমিটেড এর পরিচালক সৈয়দ নজরুল ইসলাম এর নেতৃত্বে সম্মিলিত পরিষদ চট্টগ্রাম জোনের ৯টি পরিচালক পদের ৭টিতে জয়ী হয়েছেন।

চট্টগ্রামে প্রতিদ্বন্দ্বী প্যানেল ফোরাম থেকে ২টি পদে নির্বাচিত হয়েছেন।

বিজিএমইএ সূত্রে জানায়, নির্বাচিত ৩৫জন পরিচালকদের মধ্যে সংখ্যাগরিষ্ঠদের প্যানেল থেকে সভাপতি, প্রথম সহ-সভাপতিসহ অন্যদের নির্বাচিত করা হয়। এর মধ্যে বাণিজ্যিক রাজধানীখ্যাত চট্টগ্রাম জোন থেকে প্রথম সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

রোববার (৪ এপ্রিল) অনুষ্ঠিত নির্বাচনে চট্টগ্রাম জোনে সম্মিলিত পরিষদে বিজয়ী হন- ওয়েল গ্রুপ ও ওয়েল জিজাইনারস লিমিটেড এর পরিচালক সৈয়দ নজরুল ইসলাম। পরিচালক নির্বাচিত হন তানভীর হাবিব, এএম শফিউল করিম খোকন, মো. হাসান জেকি, এম আহসানুল হক, রকিবুল আলম চৌধুরী ও মোহাম্মদ মেরাজ-ই-মোস্তফা।
অন্যদিকে ফোরাম থেকে পরিচালক পদে জয়লাভ করেন মো. এম মহিউদ্দিন চৌধুরী ও বর্তমান প্রথম সহসভাপতি মোহাম্মদ আবদুস সালাম।

সৈয়দ নজরুল ইসলাম জানান, আমাদের প্যানেল সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। নিয়ম অনুযায়ী আমি প্রথম সহ-সভাপতি হবো ইনশাআল্লাহ। আমরা সবাই মিলে পোশাক শিল্পকে, দেশের অর্থনীতিকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে কাজ করবো। 
 
৪ এপ্রিল নগরীর খুলশীর বিজিএমইএর আঞ্চলিক কার্যালয়ে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অনুষ্ঠিত হয় ভোট গ্রহণ। চট্টগ্রাম নির্বাচন কেন্দ্রে ৪৬১ ভোটের মধ্যে ভোট দেন ৩৯২ জন।