প্রধান পাতা

বোয়ালখালীতে কমিউনিস্ট পার্টির সাথে মোছলেম উদ্দিনের মতবিনিময়

(Last Updated On: জানুয়ারি ৫, ২০২০)

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বোয়ালখালী উপজেলা নেতৃবৃন্দের সাথে চট্টগ্রাম ৮ আসনের নৌকার প্রার্থী মোছলেম উদ্দিনের মতবিনিময় আজ রোববার (৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বোয়ালখালী উপজেলা সদরে সিপিবি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে ।

সৌজন্য সাক্ষাতে মোছলেম উদ্দিন বলেন, ‘সুস্থ রাজনীতি চর্চার পরিবেশ ফিরিয়ে আনতে সবাইকে কাজ করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা লালনে সংস্কৃতিচর্চার বিকল্প নেই। স্বাধীনতার বিরোধী চক্র এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই দেশ ও মানুষের কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে উপনির্বাচনে যার যার অবস্থান থেকে আপনারা নৌকার পাশে থাকবেন— এই প্রত্যাশা করছি। আমি এ দেশের জন্য যুদ্ধ করেছি, মানুষের জন্য রাজনীতি করছি দীর্ঘদিন ধরে, কখনো প্রতিহিংসার রাজনীতি করিনি। এরপরও সমতা বা নিরপেক্ষতার নামে আমাকে কারও কারও সাথে তুলনা করছে— এটা কাম্য ছিল না।’

মোছলেম উদ্দিন আহমেদ নির্বাচিত হলে একবছরের মধ্যে কালুরঘাটে সড়ক সেতুর নির্মাণ কাজ দৃশ্যমান করার প্রতিশ্রুতি দেন।

এসময় কানাই লাল দাশ বলেন, ‘সুস্থ রাজনীতি চর্চার পরিবেশ তৈরি করতে হবে। গণমানুষকে কথা বলার সুযোগ দিতে হবে। মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে কোনো ছাড় দেওয়া যাবে না।’

এসময় উপজেলা সিপিবির সহসভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল আবদুল নাসের, কমরেড মোহাম্মদ আলী, ডা. অসীম কুমার চৌধুরী, শিক্ষক আমীর হোসেন, অনুপম বড়ুয়া পারু, মো. শাহাজাহান, মৃত্যুঞ্জয় দাশ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়াম্যান এস এম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ মোকারম ছিলেন।

জাসদ নেতা মঈনউদ্দিন খান বাদলের মৃত্যুতে শূন্য হওয়া চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপনির্বাচনে ১৩ জানুয়ারি ভোটগ্রহণ হবে। এতে মূল প্রতিদ্বন্দ্বিতায় আছেন নৌকার প্রার্থী দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এবং ধানের শীষের প্রার্থী একই জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।


Hits: 113