জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি : বালুবাহী ট্রলারের চালকসহ আটক ৩


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় নৌকাডুবির ঘটনায় বালুবাহী ট্রলারের চালকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে উপজেলার চর ইসলামপুর থেকে তাদের আটক করে স্থানীয় লোকজন। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন- সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের ষোলাবাড়ি এলাকার বাসিন্দা বালুবাহী ট্রলারের চালক জামির মিয়া (৩৫), সহযোগী মো. খোকন (২২) ও মো. রাসেল (১৮)।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মুহাম্মদ আনিসুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টাকালে বালুবাহী ট্রলারের চালকসহ তিনজনকে আটক করা হয়।

জানতে চাইলে বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের বাসিন্দা শামীম মিয়া বলেন, ‘বালুবাহী ট্রলারটি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। স্থানীয় লোকজনের সঙ্গে ট্রলারের পেছন পেছন যাওয়া শুরু করি। উপজেলার চর ইসলামপুর থেকে ট্রলারসহ তিনজনকে আটক করি। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।’

উল্লেখ্য, শুক্রবার বিকেল ছয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের তিতাস নদের লইছকা বিলে বালুবাহী ট্রলারের সঙ্গে যাত্রীবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ২২ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে জেলা সদরের উদ্দেশে যাত্রীবাহী নৌকাটি রওনা হয়। সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার পত্তন ইউনিয়নে তিতাস নদ সংলগ্ন লইছকা বিলে আসার পর দুর্ঘটনাটি ঘটে।

এদিকে, দুর্ঘটনার কারণ অনুসন্ধানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমীনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। আর নিহত ব্যক্তিদের পরিবারকে ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দিয়েছে জেলা প্রশাসন।