খেলা

মাঠেই প্যান্ট খুলে ফেললেন ক্রিকেটার, ভিডিও ভাইরাল

(Last Updated On: ফেব্রুয়ারি ২, ২০২১)

করোনা পরবর্তী যুগে ফের একবার স্বমহিমায় ফিরেছে ক্রিকেট। দ্বিপাক্ষিক সিরিজ যেমন শুরু হয়েছে, তেমনই আয়োজিত হয়েছে আইপিএল-বিবিএল’র মতো টুর্নামেন্টও।

বর্তমানে অস্ট্রেলিয়ায় আয়োজিত হচ্ছে বিগ ব্যাশ। আর সেই টুর্নামেন্টেই আজব কাণ্ড ঘটালেন অজি ক্রিকেটার উসমান খাজা। খেলা চলাকালীন মাঠের ভিতরেই ‘অ্যাবডোমেন গার্ড’ পাল্টাতে গিয়ে খুলে ফেললেন প্যান্ট। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও সামনে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় তা।

ঘটনাটি ঘটেছে সিডনি থান্ডার্স বনাম ব্রিসবেন হিটের খেলায়। ক্রিজে তখন সিডনি থান্ডার্সের হয়ে ব্যাট করছিলেন খাজা। কিন্তু এই সময়ই তিনি ‘অ্যাবডোমেন গার্ড’তে অস্বস্তিবোধ করেন। এরকম পরিস্থিতিতে সাধারণত খেলোয়াড়রা ড্রেসিংরুমে ফিরে গিয়ে সেটি পরিবর্তন করে তারপরই ফের মাঠে ঢোকেন। তবে এদিন বাইরে না গিয়ে মাঠের ভিতরে দাঁড়িয়েই তা করেন তিনি।

প্রথমে জুতা, প্যাড, গ্লাভস খোলেন। তারপর মাঠের ভিতরেই প্যান্ট খুলে অ্যাবডোমেন গার্ড পাল্টান। এই দৃশ্য দেখে ধারাভাষ্যকাররাও অবাক হয়ে যান।

এরপর সোশ্যাল মিডিয়ায় সেভেনক্রিকেট নামে একটি অস্ট্রেলিয়ান চ্যানেল সেই দৃশ্যের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। আর কিছু সময় পরই তা রীতিমতো ভাইরালও হয়ে যায়। অনেক ক্রীড়াপ্রেমীই খাজার এই কাণ্ডে অবাক হয়ে যান। কেউ কেউ তার এই কাজ নিয়ে প্রশ্নও তোলেন।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: মাঠেই প্যান্ট খুলে ফেললেন ক্রিকেটার, ভিডিও ভাইরাল