বিনোদন

মুক্তির অপেক্ষায় হিরো আলমের তিন সিনেমা

(Last Updated On: জানুয়ারি ২৫, ২০২২)

চলতি বছর নিজের তিনটি ছবি মুক্তি দেবেন একের পর এক ভিন্নধর্মী প্রতিভা দেখিয়ে আলোচনায় থাকা হিরো আলম। এছাড়া আরো পাঁচটি সিনেমার কাজ চলমান রয়েছে বলে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দেশের একটি গণমাধ্যমকে এ কথা জানান হিরো আলম।

হিরো আলম বলেন, করোনা একটু স্বাভাবিক হলে আমি এ বছর আমার তিনটি সিনেমা মুক্তি দেবো। সিনেমাগুলো হলো ‘বউ জামাইয়ের লড়াই’, ‘নষ্ট হওয়ার কষ্ট’ ও ‘টোকাই’। এর মধ্যে ‘টোকাই’ সিনেমা গত বছর মুক্তি দেয়ার কথা ছিলো। কিন্তু করোনার কারণে মুক্তি দিতে পারি নাই।

তিনি বলেন, আমার হাতে আরো পাঁচটি সিনেমা রয়েছে। এবছর এই পাঁচটি সিনেমা শেষ করবো। সেই ইচ্ছে আছে আমার। বর্তমানে বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটছি। আশা করছি কয়েক দিনের মধ্যে সিনেমা শুটিং ফিরতে পরাবো আশা করছি।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে হিরো আলম বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের জন্য সবার কাছে ভোট চাইছি। আশা করছি, সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে বিজয়ী হয়ে আসবে এই প্যানেল। আল্লাহর কাছে এই দোয়া করি। ইন্ডাস্ট্রি ও শিল্পী সমিতির বর্তমান যে অবস্থা তাতে করে কাঞ্চন সাহেবের মতো গুণী মানুষকে শিল্পীদের অভিভাবক হিসেবে খুব দরকার। নিপুণ আপার মতো, রিয়াজ ভাইদের মতো মানুষদের দরকার।

তিনি বলেন, আমি শিল্পী সমিতির সদস্য নই, তাতে কী। আমি একজন চলচ্চিত্রকর্মী হিসেবে চাই চলচ্চিত্রের শিল্পীরা বাজে লোকদের খপ্পর থেকে মুক্তি পাক। ভালোভাবে কাজ করে বেঁচে থাকুক।

Hits: 5