জাতীয়

১৯ বছরের রাশেদ হঠাৎ কোটিপতি, এসপিকে স্থানীয়দের চিঠি

(Last Updated On: ডিসেম্বর ৩০, ২০২০)

দেড় বছরে কোটিপতি বনে গেছেন নোয়াখালী সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের রাশেদ নামের এক যুবক। ১৯ বছর বয়সী রাশেদের এই কোটিপতি বনে যাওয়ার পিছনে মাদক কারবার রয়েছে বলে অভিযোগ স্থানীয়দের।

অভিযুক্ত রাশেদ উপজেলার পশ্চিম শুল্লুকিয়া গ্রামের বাসিন্দা। এলাকায় মাদক কারবারির রমরমা অবস্থা দেখে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেলে রাশেদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা পুলিশ সুপারের (এসপি) কাছে লিখিত অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দা বাহার উদ্দিন, ফরহাদ, বাবুল, শাহজাহান, সিরাজসহ বেশ কয়েকজন পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করে জানান, রাশেদ কোনো চাকরি বা কর্মের সঙ্গে জড়িত নয়। সে এলাকায় মাদক কারবারে জড়িত।

অভিযোগে বলা হয়েছে, গত দেড় বছরে রাশেদ এলাকার কিশোর, যুবকদের মাদক সেবন ও কেনাবেচায় উদ্বুদ্ধ করেছে। এলাকায় ও এলাকার বাইরে মদ, গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল বিক্রি করে সদর পশ্চিম অঞ্চলকে মাদকের রাজ্যে পরিণত করেছে। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। আর সেই কারবার করে রাশেদ অবৈধ কয়েক কোটি টাকার মালিক হয়েছেন।

স্থানীয় লোকজন মাদক কারবারে বাধা দেয়ায় রাশেদ হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন তারা। এলাকা মাদকমুক্ত করতে রাশেদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন স্থানীয়রা।

Hits: 76