প্রধান পাতা

অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করলো পাঠশালা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সৃজনশীল ও সেবাধর্মী কার্যক্রম পাঠশালা তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো। এ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে পাঠশালা’র গনমাধ্যম ও গনসংযোগ প্রতিনিধি টিটন দে টিটু জানান, নিজস্ব ওয়েবসাইট প্রকাশের মধ্যদিয়ে আমরা পাঠশালা’র ডিজিটাল প্লাটফর্মে শক্ত অবস্থান তৈরির মধ্যদিয়ে দেশ ও দেশের বাইরে আমাদের কার্যক্রম ছড়িয়ে দিতে প্রস্তুতি নিচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন পাঠশালা’র মুখপাত্র কিশোর দে, জয় নন্দী, অনিক চক্রবর্ত্তী, বিজয় চক্রবর্তী, অন্তর দাশ, জয় পালিত, জনি দাশ, শ্রীচরন বিশ্বাস ও পাঠশালা’র উদ্যোক্ত সুব্রত দত্ত রাজু। উল্লেখ্য ওয়েবসাইটে পাঠশালা তাদের ব্লাড ডোনেট ক্লাবের একটি সদস্য ফরম প্রকাশ করেছে, এ বিষয়ে উদ্যোক্তা সুব্রত দত্ত রাজু জানান, দেশের যেকোন জেলার মানুষ এই ফরম পূরণ করে পাঠশালা ব্লাড ডোনেট ক্লাবের সদস্য হতে পারবেন। আমরা সারাদেশ থেকে ১ হাজার সদস্য সংগ্রহ নিশ্চিত হলে ‘সম্পর্ক’ নামের একটি মোবাইল এ্যাপ্লিকেশন তৈরির সিদ্ধান্ত গ্রহন করেছি। তাতে করে দেশের যেকোন প্রান্তের মানুষ তার মোবাইল ফোন থেকে তার নিজ নিজ জেলার রক্তদাতাদের তথ্য জেনে প্রয়োজনীয় সময়ে দাতাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন।