চট্টগ্রাম

আনোয়ারায় ইন্সুরেন্স কর্মীকে ধর্ষণ: র‌্যাবের জালে আসামি আরিফ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের আনোয়ারায় চার তরুন মিলে ইন্সুরেন্স কর্মীকে গণধর্ষণ মামলার ধর্ষক মো. আরিফ (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

সোমবার (৫ জুন) নগরের আসকার দিঘীর দক্ষিণ পাড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। মো. আরিফ আনোয়ারা থানার মো. জাফরের ছেলে।

ভুক্তভোগী ভিকটিমের বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া এলাকায়। ভিকটিম চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকায় একটি ইন্সুরেন্স কোম্পানীতে চাকুরী করতেন। চাকুরীর সুবাধে তাকে পরিবার থেকে দূরে আনোয়ারা এলাকায় বসবাস ও চলাচল করতে হত।

র‌্যাব জানায়, গত ২৪ মে ভিকটিম তার বাসা থেকে মাজার জিয়ারতের উদ্দেশ্যে বের হয়। রাত আনুমানিক ১০ টা ৪০ মিনিটে আনোয়ারা থানার বারশত এলাকা হতে একটি সিএনজিতে উঠেন।

সিএনজি চালক আসামী মো. নঈম কিছুদূর যাওয়ার পর পথিমধ্যে আসামী আরিফ, ফরহাদ এবং রাজুকে সিএনজিতে নেয়। পরবর্তীতে সিএনজি চালক এবং তার সহযোগী ৩জন ভিকটিমকে একটি পরিত্যাক্ত বিল্ডিং এ নিয়ে গিয়ে রাত আনুমানিক ১১টা ৩০ ঘটিকা থেকে ভোর ৫টা পর্যন্ত জোরপূর্বক গণধর্ষণ করে।

পরে ধর্ষকরা ভিকটিমকে সিএনজিতে করে নির্জন জায়গায় ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে আনোয়ারা থানায় ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলা তদন্ত করতে গিয়ে গোপন সূত্রে এক আসামির অবস্থান নিশ্চিত করে অভিযানে নামে র‌্যাব। নগরীর কোতোয়ালী থানাধীন আসকার দিঘীর দক্ষিণ পাড় এলাকা থেকে ধর্ষক মো. আরিফকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে জানায় র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।