প্রধান পাতা

গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, যুবলীগ নেতা আটক


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

লক্ষ্মীপুরের সদর উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মূল অভিযুক্ত স্থানীয় যুবলীগ নেতা সুমন মাঝিকে লক্ষ্মীপুর জজকোর্ট এলাকা থেকে আটক করেছে পুলিশ।

রোববার (২৭ ফেব্রুয়ারি) ভোর রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ গ্রামে এ ঘটনাটি ঘটে। এসময় নগদ ১০ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে অভিযুক্তরা। ভূক্তভোগী গৃহবধূ বর্তমানে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযুক্ত সুমন তেওয়ারীগঞ্জ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও চরমটুয়া গ্রামের মৃত মন্তাজ মাঝির ছেলে। তিনি লক্ষ্মীপুর পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও জেলা আইনজীবী সহকারি সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের ছোট ভাই।

যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান বলেন, ‘অভিযোগকারীদের সঙ্গে আমাদের জমি নিয়ে বিরোধ রয়েছে। এজন্য পরিকল্পিতভাবে আমার ভাইকে ফাঁসানো হচ্ছে। আমার ভাই ঘটনাটির সঙ্গে জড়িত নয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, ধর্ষণের অভিযোগে এক নারীকে হাসপাতাল ভর্তি করা হয়েছে। তিনি চিকিৎসাধীন রয়েছেন৷ তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ বলেন, প্রধান অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।