জাতীয়

ঘরের সামনেই মিলল ব্যবসায়ীর রক্তমাখা লাশ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের ফটিকছড়ির ধর্মপুরে আনোয়ারুল আজিম (৪৩) নামে এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। ব্যবসায়ীকে হত্যার পর তার ঘরের সামনে লাশ রেখে পালিয়ে গেছে তারা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) এশার নামাজের পর এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহত আনোয়ারুল আজিম ধর্মপুর ইউপির পেটি বাদশা বাড়ির মৃত ফজল বারির ছেলে। তবে তিনি স্ত্রী ও দুই সন্তান নিয়ে চট্টগ্রাম শহরে থাকতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মোরশেদ আলম। তিনি পূর্বকোণকে বলেন, বৃহস্পতিবার আনোয়ারুল আজিম রাতে মসজিদ থেকে এশার নামাজ শেষ করে বাসায় না ফেরায় মা অস্থির হয়ে পড়েন। পরে রাত ১০টার দিকে ছেলেকে খুঁজতে বাড়ি থেকে বের হয়ে মা দেখেন বাড়ির ফটকের সামনে ছেলের রক্তাক্ত নিথর দেহ। পরিবারের সদস্যরা আনোয়ারুল আজিমকে উদ্ধার করে রাউজান উপজেলার জে.কে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, বৃহস্পতিবার রাত ১২টার দিকে জে.কে হাসপাতাল থেকে নিহতের লাশ নিজেদের জিন্মায় নিয়ে মর্গে পাঠিয়েছি। নিহতের ঠোঁটের নিচে জখমের চিহৃ রয়েছে। ধারনা করা হচ্ছে- এটি কোপের আঘাত।