বিনোদন

তবে কি নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনছেন যশ-নুসরাত?


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ঈশান যে যশ ও নুসরাতের সন্তান তা প্রকাশ্যে এসেছিল আগেই। এবার যশ আর নুসরাত তাদের সম্পর্কও প্রকাশ্যে আনতে চলেছেন, এমন ইঙ্গিতই পাওয়া গেল। গতকাল রোববার গভীর রাতে একটি কেকের ছবি দিলেন নুসরাত। যেখানে দেখা গেল, কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে।

কিন্তু কেকের নিচের একটি লেখা থেকেই পাওয়া গেল নতুন বার্তা। সেখানে লেখা, ‘হাসব্যান্ড’ অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’ অর্থাৎ ‘বাবা’

ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ‘স্বামী’ লেখা দেখে অনেকেই ভাবছেন, তবে কি যশের জন্মদিনে যশের সঙ্গে তার বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত?

এমন প্রশ্ন যে আগে ওঠেনি তা নয়। গত বছর শেষে তাদের দুজনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুর ছিল নুসরাতের। তা ছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পূজোয় ‘যশরত’কে দেখা গিয়েছিল। সেখানেও নুসরাত মাথায় সিঁদুর পরেছিলেন। কিন্তু কখনো জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি এই সাংসদ অভিনেত্রী।