চট্টগ্রাম

পটিয়ায় আ.লীগ নেতাকে মারধর, পুত্রসহ চেয়ারম্যান গ্রেফতার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পটিয়ার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান বি এম জসিম (৫৫) ও তার ছেলে মুশফিক উদ্দিন ওয়াসি (২৪)-কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩০ এপ্রিল) ভোরে হাইদগাঁও ইউনিয়নের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম।

গাউছিয়া কমিউনিটি সেন্টারে ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলের ব্যানারে নাম না থাকায় আওয়ামী লীগ নেতা জিতেন কান্তি গুহকে শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে রাস্তার পাশে গাছের সঙ্গে বেঁধে বেদম মারধর করা হয়। হাত পিছমোড়া করে বাঁধা, পরনে জামা নেই, রক্তাক্ত জিতেন গুহ’র এ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ওঠে নিন্দার ঝড়।  

শুক্রবার রাতে নির্যাতিত এই আওয়ামীলীগ নেতার ভাই তাপস কান্তি গুহ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে এবং আরও ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে পটিয়া থানায় মামলা দায়ের করেন।  গত ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন বি এম জসিম।

তাপস কান্তি গুহ জানান, তার ভাইয়ের মাথা ফেটে যাওয়ায় কয়েকটি সেলাই দিতে হয়েছে। এছাড়া দুই হাত ভেঙে গেছে, ডান পা জখম হয়েছে। তিনি চমেক হাসপাতালে চিকিৎসাধীন।