জাতীয়

পরীমনিকে কারাগারে পাঠানোর নির্দেশ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার (২১ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম শুনানি শেষে এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এক দিনের রিমান্ড শেষে শনিবার (২১ আগস্ট) দুপুর ১১টা ৫০মিনিটে একদিনের রিমান্ড শেষে সিআইডি তাকে আদালতে হাজির করে। তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (সিএমএম) হাজতখানায় রাখা হয়েছিল। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কাজী গোলাম মোস্তফা তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

৪ আগস্ট চিত্রনায়িকা পরীমনিকে তার বনানীর বাসা থেকে বিদেশি মদসহ গ্রেপ্তার করে র‌্যাব। এরপর দুই দফায় তাকে মোট ছয় দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে সিআইডি। সর্বশেষ তাকে দুদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে হাজির করে সিআইডি। সেদিন আদালত পরীমনির জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত সোমবার পুনরায় পরীমনির জামিন চেয়ে আদালতে আবেদন করেন তার আইনজীবীরা। গত বুধবার সেই জামিন আবেদনের শুনানির দিন ধার্য ছিল। পরীমনির আইনজীবীরা জামিন শুনানির জন্য আদালতে হাজির হলে তখন রাষ্ট্রপক্ষ থেকে জানানো হয়, পরীমনিকে আবারও পাঁচ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়েছে। ওই আবেদনের শুনানি শেষে গত বৃহস্পতিবার আদালত পরীমনির এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।