বিনোদন

পরীমনির মামলা ডিবিতে


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনির বিরুদ্ধে দায়ের করা মাদক মামলা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। মামলাটি ডিবি পুলিশ তদন্ত করবে।

শুক্রবার (৬ আগস্ট) সকালে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম এ তথ্য নিশ্চিত করে বলেন, পরীমনি ও কথিত প্রযোজক নজরুল ইসলাম রাজসহ অন্যদের বিরুদ্ধে দায়ের করা মাদক মামলা ডিএমপি কমিশনারের নির্দেশে ডিবিতে হস্তান্তর করা হয়েছে।

গত বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় বনানীর বাসায় অভিযান চালিয়ে পরীমনিকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব। রাত ৮টার পরে তাকে বাসা থেকে বের করে নিয়ে যাওয়া হয়।

পরদিন বৃহস্পতিবার এক প্রেসব্রিফিংয়ে র‍্যাব জানায়, পরীমনির বাসায় একটা মিনি বার ছিল। তার বাসায় নিয়মিত পার্টি হতো। সেই পার্টিতে মদসহ সব ধরনের মাদক সাপ্লাই দিতো নজরুল ইসলাম রাজ। রাজের নেতৃত্বে একটা সিন্ডিকেট ছিল, যাদের কাজই হলো উঠতি বয়সী তরুণীদের দিয়ে নানারকম অপকর্ম করানো। পরীমনিকে আটকের আগেরদিন মঙ্গলবার মিশুক ও জিসান নামে দুজনকে গ্রেফতারের পর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পরীমনি ও রাজের বাসায় অভিযান চালানো হয়। পরীমনির ও রাজসহ গ্রেফতার চারজনের বিরুদ্ধে বনানী থানায় মাদকের দুটি মামলা দায়ের করা হয়। মামলা দুটিতে চার আসামি ৪দিন করে রিমান্ডে রয়েছেন।

এমন পরিস্থিতিতে মামলাটি স্থানান্তর করা হচ্ছে। ওসি নূরে আযম বলেন, আসামি ও মামলার লকেট ডিবি পুলিশকে বুঝিয়ে দেওয়ার কাজ চলছে। তবে, নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে দায়ের করা পর্নোগ্রাফি আইনের মামলাটি বনানী থানা পুলিশ তদন্ত করবে বলেও জানান তিনি।