বিনোদন

পুরুষের প্রয়োজন নেই, নিজেকে বিয়ে করেছি: অভিনেত্রী

(Last Updated On: আগস্ট ১৮, ২০২২)

নিজেকে নিজেই বিয়ে করে গত জুনে আলোচনায় আসেন ভারতের গুজরাটের ২৪ বছর বয়সী তরুণী ক্ষমা বিন্দু। এ নিয়ে ভারতজুড়ে হয়েছে তুমুল আলোচনা-সমালোচনা। এবার ক্ষমার দেখানো পথে হাঁটলেন মুম্বাইয়ের জনপ্রিয় অভিনেত্রী কনিষ্কা সোনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করে কনিষ্কা। ঘটনার সূত্রপাত সেখান থেকেই। সাদামাঠা একটি টপ ও ডেনিমে লেন্সবন্দি হয়েছেন ‘দিয়া অউর বাতি হম’র অভিনেত্রী। তার সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। সেই ছবির পোস্টের মন্তব্য

থেকেই মূলত রহস্যের উদ্ঘাটন হয়।

কনিষ্কা লেখেন, ‘নিজেকে বিয়ে করেছি। কারণ নিজের সব স্বপ্ন আমি নিজেই পূরণ করেছি। আমি শুধুই নিজেকে ভালোবাসি। অনেক প্রশ্নের মুখোমুখি হচ্ছিলাম। উত্তর দিলাম। কোনো পুরুষের প্রয়োজন আমার নেই। একাই ভালো আছি। একাকিত্বে গিটারই আমার সঙ্গী।’

শিব ও শক্তি দুটোই নিজের মধ্যে আছে বলে মনে করেন এই অভিনেত্রী। কনিষ্কার এই পদক্ষেপের প্রশংসা করেছেন অনেকেই। আবার সমালোচনার তোপের মুখেও পরতে হয়েছে তাকে।

উল্লেখ্য, প্রায় এক দশক ধরে অভিনয়ে কনিষ্কা। ‘দিয়া অউর বাতি’র পাশাপাশি ‘দেব কা দেব…মহাদেব’, ‘পবিত্র রিশতা’, ‘মহাভারত’, ‘সংকটমোচন মহাবলী হনুমান’, ‘কুলফিকুমার বাজেওয়ালা’র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। কাজ করেছেন তেলুগু ও তামিল সিনেমাতেও।