চট্টগ্রাম

পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ছিনিয়ে নেয়া হানিফ গ্রেফতার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ছিনিয়ে নেয়া সেই মাদক ব্যবসায়ী হানিফকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার ভাই ‘হিজড়া’ ইয়াসিনকেও গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ১১টার দিকে ভাটিয়ারি এলাকায় ঢাকামুখী একটি বাস থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাঈনুর রহমান চৌধুরী।

তিনি বলেন, হানিফ ও ইয়াছিনকে গোয়েন্দা ইউনিট সীতাকুণ্ডের ভাটিয়ারী থেকে গ্রেফাতার করেছে। সম্ভবত তারা নিজ এলাকা পটুয়াখালী অথবা ঢাকায় পালিয়ে যাচ্ছিল। তাদেরকে জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, গত ১৯ নভেম্বর সন্ধ্যায় ৯ নম্বর পুলের গোড়ায় হানিফের বাসা থেকে চান্দগাঁও থানার কালুরঘাট ফাঁড়ির ইনচার্জ এসআই রোকনুজ্জামান মাদক কারবারি হানিফ ও শরীফকে পাঁচ হাজার পিস ইয়াবাসহ আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। পরে তাকে ফাঁড়ি থেকে ছাড়িয়ে নিতে বেশকিছু হিজড়া সাথে নিয়ে এক থেকে দেড়শো যুবক কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে হানিফকে নিয়ে যায়৷ হামলায় বেশ কিছু পুলিশ সদস্য আহত হয়।

এসময় পুলিশের সঙ্গে হানিফ বাহিনীর সংঘর্ষ হলে হানিফের বোন নাজমা গুলিবিদ্ধ হয়ে মারা যান এবং দুই পুলিশ সদস্যও আহত হন। এমনকি চান্দগাঁও থানার ওসিসহ সিএমপি থেকে অতিরিক্ত দাঙ্গা পুলিশ সেখানে গেলেও হানিফকে নিজেদের হেফাজতে রাখতে পারেনি পুলিশ।

প্রসঙ্গত, এর আগেও ২০২০ সালের ১২ অক্টোবর ইয়াবাসহ হানিফকে আটক করে র‌্যাব। ওইসময় হানিফের হিজড়া বাহিনী সড়ক অবরোধ করে সিনেম্যাটিক স্টাইলে তাকে ছিনিয়ে নেয়।

সুত্র: বাংলাধারা