প্রধান পাতা

পূজা শেষে ফেরার পথে ট্রাকচাপায় নিহত ১০


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পূজা শেষে ফেরার পথে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই অটোরিকশার আরোহী ছিলেন। ধর্মীয় উৎসব ছট পূজা সম্পন্ন করে ফেরার সময় ট্রাকচাপায় তারা নিহত হন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসাম-ত্রিপুরা সীমান্ত এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশের বরাত দিয়ে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

সংবাদমাধ্যমগুলো বলছে, ছটপূজা সেরে ফেরার পথে আসামের করিমগঞ্জের পাথরখাণ্ডিতে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই নিহত হন ৯ জন। পরে হাসপাতালে মারা যান আরও একজন। ঘটনাস্থলে নিহতদের মধ্যে তিনজন শিশু। তবে এনডিটিভি বলছে, নিহতদের মধ্যে তিনজন পুরুষ, পাঁচজন নারী এবং দুইজন শিশু।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহগুলো উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য সেগুলো হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

এদিকে আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা বলেছেন, ‘অটোরিকশাতে ধাক্কা দেওয়ার পরই চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়। অভিযুক্ত চালকের খোঁজ চলছে।’

এর আগে বুধবার ভারতের আরেক রাজ্য রাজস্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অন্তত ১২ জন নিহত হন। বুধবার সকাল ১০টার দিকে একটি বাস বাড়মের-যোধপুর হাইওয়ের বালোত্রা অঞ্চলের পাশ দিয়ে যাচ্ছিল। বাসটিতে অন্তত ২৫ জন যাত্রী ছিলেন। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি তেল ট্যাঙ্কার দ্রুত গতিতে ধাক্কা মারে বাসটিকে। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় বাসে। ঘটনাস্থলেই জীবন্ত অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারান অন্তত ১২ জন।