বিনোদন

পূর্ণিমাকে সন্দেহ করছে গোয়েন্দারা!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

দেশের সুদর্শনা ও সফল চিত্রনায়িকাদের একজন পূর্ণিমা। রূপ, গুণ আর অভিনয়ের দক্ষতার কারণে আজও নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন তিনি। সেই সৌন্দর্যের কারণেই এবার বিপাকে পড়লেন এই নায়িকা। তাকে সন্দেহ করছে গোয়েন্দারা!

তবে এটি বাস্তবে না, পুরোটাই ঘটেছে ‘আয়নাবাজি’খ্যাত অমিতাভ রেজা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’তে, যা মুক্তি পাচ্ছে আজ। সম্প্রতি টানটান উত্তেজনায় ভরা এর ট্রেলার প্রকাশ হয়েছে। যেখানে দেখা যায়, এর কেন্দ্রীয় চরিত্র তথা গোয়েন্দা মাসুদ মুন্সির ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তদন্তের এক পর্যায়ে তার সন্দেহের তীর যায় পূর্ণিমার দিকে। সে কারণে চঞ্চলকে উদ্দেশ্য করে নায়িকা বলেন, ‘সন্দেহটা কি আমাকে নিয়ে? দেখতে আমি সুন্দর বলে’।

ট্রেলার দেখে আঁচ করা যায়, কেউ পূর্ণিমার স্বামীকে হত্যা করে। সেই হত্যাকাণ্ডের তদন্তই করতে আসেন মাসুদ মুন্সি বা চঞ্চল চৌধুরী। মৃত্যু রহস্য ঘাটতে গিয়ে নানামুখি জটের মুখে পড়েন তিনি। ‘মুন্সিগিরি’ ওয়েব ফিল্মটি নির্মিত হয়েছে শিবব্রত বর্মনের উপন্যাস অবলম্বনে।

এতে পূর্ণিমা ও চঞ্চল ছাড়া আরও অভিনয় করেছেন গাজী রাকায়েত, আহসান হাবিব নাসিম, শহীদুজ্জামান সেলিম, শবনম ফারিয়া প্রমুখ।