জাতীয়

প্রধানমন্ত্রীর জনসভা থেকে চুরি হওয়া ১২ ফোন উদ্ধার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

যশোরে প্রধানমন্ত্রীর জনসভা থেকে চুরি হওয়া ১২টি মোবাইল ফোনসহ মো. ইমরান (৩৭) ও সোহাগ ভূঁইয়া (২৬) নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেপ্তার ইমরান পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার ধাওয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে ও সোহাগ ভূঁইয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার কাঠেরপুল গ্রামের হারুন ভূঁইয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ২৪ নভেম্বর যশোর জেলায় অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাবেশ থেকে চুরি হওয়া ১২টি মোবাইল ফোনসহ ইমরান ও সোহাগকে গ্রেপ্তার করা হয়। তারা বাস যোগে রাজবাড়ীর ওপর দিয়ে যাওয়ার সময় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের হাতে ধরা পড়ে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ‘গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদে প্রধানমন্ত্রীর জনসভা থেকে মোবাইল চুরির কথা স্বীকার করেছে। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় ৪১১ ধারায় পেনাল কোড দায়ের করে আসামিদের গতকাল রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়।