প্রধান পাতা

বোয়ালখালীতে দুবৃর্ত্তের ছুরিকাঘাতে দুই যুবক আহত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে দুবৃর্ত্তের ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছে । আজ বুধবার ( ১৬ নভেম্বর) রাত নয়টার দিকে পৌরসদরের মুজাহিদ চৌধুরী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে ।
আহতরা হলেন পূর্ব গোমদন্ডী মুজাহিদ চৌধুরী পাড়ার নুরুল আবছারের ছেলে মো: আজাদ হোসেন(১৮) ও একই এলাকার আবু তৈয়বের ছেলে মো: রবিউল হাছান অভি(১৭) । আহতরা বোয়ালখালী হাসপাতালে চিকিৎসাধীন আছে। এছাড়া ও তোরাম( ১৮) নামের এক কিশোর আহত হওয়ার খবর পাওয়া গেছে ।
বোয়ালখালী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: আছমাইন হোসেন জানান আহতদের হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত নয়টার দিকে স্থানীয় ব্যাংক আলমের ছেলে রাকিব(১৮), ফোরক আহমদের ছেলে শাওন(১৭) জামালের ছেলে জোনায়েদ ও আকাশ পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালায়। আহতদের শোর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে বোয়ালখালী হাসপাতালে ভর্তি করায়।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল রজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ প্রেরন করা হয়েছে । তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।