প্রধান পাতা

বোয়ালখালীতে পাঠশালার ঈদ উপহার বিতরণ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সৃজনশীল সেবাধর্মী কার্যক্রম পাঠশালা দরিদ্র- হত দরিদ্রদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করেছে। উপহার সামগ্রীর মধ্যে খাদ্যপন্য ছাড়াও নগদ অর্থ প্রদান করা হয়। পাঠশালা’র উদ্যোক্তা ও সংগঠক সুব্রত দত্ত রাজু এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন-বোয়ালখালী নিউজ ডট কমের সম্পাদক আবুল ফজল বাবুল, সমাজসেবক বিকাশ কান্তি সিকদার, বাঁশখালী উপজেলার সহকারী শিক্ষা অফিসার আবু সুফিয়ান রাজীব, ডাঃ প্রভাষ চক্রবর্তী, ডিএসবি তোফায়েল আহমেদ, সাবেক ইউপি সদস্য জনাব বিভুপদ ঘোষ ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর জনাব সুনিল চন্দ্র ঘোষ ।

বক্তারা দূর্যোগকালীন সময়ে পাঠশালার মানবিক সহায়তার কথা স্মরণ করে বলেন – পাঠশালা’র প্রতিটি পদক্ষেপ মানবতা ও অসাম্প্রদায়িকতার শিক্ষা দেয়। ঈদ শুভেচ্ছা উপহার বিতরণের মধ্য দিয়ে তা আবার প্রমান হলো। এসময় পাঠশালা’র মুখপাত্র কিশোর দে উপস্থিত সকলের প্রতি আগামিতে পাঠশালা যাতে আরো বেশি পরিমানে সকল অসহায় মানুষের জন্য কাজ করতে পারে তার জন্য দোয়া কামনা করা হয়। অনুষ্টান শেষে বোয়ালখালীর ২৫ টি দরিদ্র- হত দরিদ্র পরিবারকে (নিত্যপন্য- চাল,ডাল,তেল, আলু, লবন, চিনি, চনাবুট, সেমাই, চুটকি, নুডুলস, পায়েস মিক্স, পিয়াজ, ঘি ইত্যাদি এবং নগদ অর্থ প্রদান করা হয়।