প্রধান পাতা

বোয়ালখালীতে পুলিশ সদস্য দ্বীন মোহাম্মদের রাজসিক বিদায়


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালী থানার কনস্টেবল দ্বীন মোহাম্মদ অবসর গ্রহন উপলক্ষে রাজসিক বিদায় জানিয়েছে বোয়ালখালী থানা ।

রবিবার ( ৯ মে) ডাবল ডেকার কেবিন গাড়ি, রংবেরঙের নানান ফুল, ফুলের মালা, ফেস্টুন, বেলুন প্রভৃতি নানা উপকরন দিয়ে সজ্জিত বোয়ালখালী থানার পক্ষ থেকে ডাবল কেবিন গাড়িতে করে বিদায় বেলায় কন্সটেবল দ্বীন মোহাম্মদ কে তাঁর নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয় ।

থানার সেকেন্ড অফিসার এসআই জাহাঙ্গীর আল আমানের সমন্বয়ে পুলিশের একটি টহল টিম তাকে এ সময় সঙ্গে করে নিয়ে যান।

পটিয়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জনাব তারিক রহমান ,বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ আবদুল করিম, অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম, সেকেন্ড অফিসার মো. জাহাঙ্গীর আল আমান ও সহকর্মীরা বিকাল ৩ টায় কন্সটেবল দ্বীন মোহাম্মদ কে ফুলের তোড়া, সম্মাননা ক্রেস্ট এবং প্রীতি উপহার তুলে দেন। এরপর সুসজ্জিত ডাবল ডেকার কেবিন গাড়িতে উঠিয়ে দিয়ে সাদরে বিদায় জানান।এ সময় আবেগ আপ্লুত হয়ে পড়েন দ্বীন মোহাম্মদ ।

১৯৮১ সালে কনস্টেবল পদে পুলিশ বাহিনীতে যোগদান করা দ্বীন মোহাম্মদ চাকুরী জীবনের ৪০ টি বছর পার করে এসেছেন, জীবনের বাঁকে বাঁকে কত ঘটনার স্বাক্ষী তিনি, অভিজ্ঞতা ও হয়েছে বেশ, কিন্তু আজকের মত এতটা সম্মানিত তিনি বোধ করেননি কখনোই।

দীর্ঘ প্রায় ৪০ বছর চাকরি শেষে বিদায় বেলা দ্বীন মোহাম্মদ সাহেব কান্না জড়িত কন্ঠে বললেন,”ডিপার্টমেন্টের জন্য বড় মায়া লাগে”