বিনোদন

ভ্যাসলিনের বিজ্ঞাপনচিত্রে ফেনীর পূণ্য


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পূণ্য, বয়স ৭। পুরো নাম আজমাঈন পুলক পূণ্য। বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের নার্সারীর শিক্ষার্থী। ফেনীর দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর গ্রামে তার দাদার বাড়ি।

সম্প্রতি তাকে দেখা গেছে Vaseline এবং dabur toothpaste-এর বিজ্ঞাপনচিত্রে। বাবা পুলক অনিল পেশায় বিজ্ঞাপন সংস্থার ক্রিয়েটিভ ডিরেক্টর। কর্মরত আছেন দেশের সর্বপ্রথম প্রতিষ্ঠিত বিজ্ঞাপন নির্মাণকারী প্রতিষ্ঠান এ্যাড কমে। পাশাপাশি লেখালেখি করেন। তার উপন্যাস ও কবিতার কয়েকটি বইও প্রকাশিত হয়েছে। মা তানজি তনিয়া তন্বী একজন আদর্শ গৃহিণী। মা-বাবা, দাদা-দাদু, আর ১ চাচাকে নিয়ে পূণ্যের ছোট্ট পরিবার।

দুটি বিজ্ঞাপন চিত্রেই অভিনয় করে বেশ সুনাম কুড়িয়েছে ছোট্ট পূণ্য। প্রচার হচ্ছে দেশি-বিদেশি সব চ্যানেলে। বড় বড় বিলবোর্ডে ঝুলছে শহরে-গ্রামে। বড় হয়ে পূণ্য মহাকাশ বিজ্ঞানী ও অভিযাত্রী হতে চায়। তার অসাধারণ পারফরম্যান্সের জন্য আসছে নতুন নতুন বিজ্ঞাপনের অফার। তবে আপাতত পড়াশোনার প্রয়োজনে না করে দিয়েছেন বাবা-মা। পূণ্যর বাবা পুলক অনিল জানিয়েছে, ছেলের প্রতিভা রয়েছে। তার ইচ্ছে পূরণে আমরা সব সময় ছেলের সঙ্গেই থাকবো।