বিনোদন

রোশনকে দিয়ে পা টেপাচ্ছেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বর্তমান বাংলা চলচিত্রের এক পরিচিত নাম। অভিনেত্রী যতো না সিনেমা করে নাম করেছে তার থেকে বেশি তিনি চর্চায় এসেছেন তাকে নিয়ে বিভিন্ন কন্ট্রোভার্সির জন্য। তার অভিনয় দক্ষতা নিয়ে কোনো প্রশ্ন নেই, তিনি খুব সাবলীল এবং দক্ষ অভিনেত্রী। মূলত বানিজ্যিক ছবি দিয়েই তার কেরিয়ার শুরু। কিন্তু পরবর্তীকালে তিনি অনিরুদ্ধ রায় চৌধুরী এবং অপর্ণা সেনের ছবিতেও সাপোর্টিং অভিনেত্রী হিসেবে কাজ করেছেন।

অভিনেত্রীকে প্রায়ই তাকে নিয়ে হইচই লেগেই থাকে টালিউড পাড়াতে। কিছুদিন আগে তাদের তৃতীয় বিয়ে নিয়েও অনেক গুঞ্জন শোনা গেছে। এই বিয়েও প্রায় ভাঙতে বসেছে। দু’জন সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোভাবেই একটিভ থাকেন। দু’জন দু’জনকে বেশ ভালোই ভালোবাসেন কিন্তু হঠাৎ তাদের মাঝে কি হয়েছে কেউ জানে না দু’জন দু’জনকে ইনস্টাগ্রাম থেকে আনফলো পর্যন্ত করেছেন। দু’জনের ইনস্টাগ্রাম থেকে একে অপরের সাথে ছবিগুলো তারা ডিলিট করে দিয়েছেন।

এ নিয়ে গুঞ্জনের শেষ নেই। তবেই সব কিছুর মাঝেও নিজেকে স্ট্রং রেখে শ্রাবন্তী তার নিজের একটি জিম ওপেন করেন মধ্যমগ্রামের। ফিটনেস এর বিষয়ে অভিনেত্রীর বেশ সতর্ক। সেই জিম ওপেনিং এর সময় ছিলেন আরেক টালি তারকা নুসরাত জাহান। অনেক তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা এই তারকাকে অভিনন্দন জানিয়েছেন। নিজেরেই নতুন বিজনেস শ্রাবন্তী বেশ ভালোভাবেই করছেন।

তবে তার স্বামীর রোশনকে নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। তাদের ভক্তবৃন্দ ও প্রচুর। তারা দু’জন একসাথে যখনই কোথাও ঘুরতে যান তখনই তারা ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। আর তা নিমেষেই ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি শ্রাবন্তী ও রোশনের একটি পুরোনো ভিডিও ভীষণভাবে ভাইরাল হয়ে পড়েছে যেটিতে নেটিজেনরা ভীষন মজাও নিয়েছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর হাজব্যান্ড রোশন শ্রাবন্তীর ইশারায় মাথা নিচু করে তার পা টিপছেন এবং ব্যাকগ্রাউন্ডে জোরু কা গোলাম গানটি বাজছে।

ভিডিওটি বানানো হয়েছে ভীষন মজার ছলে। অনেক মজা করে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার ও করেছেন।