বিনোদন

শেহনাজের কোলেই শেষ নিঃশ্বাস সিদ্ধার্থের!

(Last Updated On: সেপ্টেম্বর ৪, ২০২১)

রাতে প্রেমিক সিদ্ধার্থের বাড়িতে ছিলেন শেহনাজ। সন্ধ্যারাত থেকেই অস্বস্তি বোধ করছিলেন অভিনেতা। পরে অস্বস্তি কাঁটাতে তাকে লেবু পানি ও আইসক্রিম খাওয়ান তিনি।

রাত দেড়টার দিকে শেহনাজের কোলে মাথা রেখেই ঘুমিয়ে পড়েন সিদ্ধার্থ। ঘুমিয়ে যান শেহনাজও। সকালে শেহনাজ ঘুম থেকে উঠে দেখেন সিদ্ধার্থ নড়াচড়া করছেন না। এরপর পরিবারের অন্যদের ডাকেন। তাৎক্ষনিক হাসপাতালে নেওয়া হয়। কিন্তু ততক্ষণে চিরতরে না ফেরার দেশে চলে গেছেন অভিনেতা। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাত্র ৪০ বছরেই তার এই মৃত্যু মেনে নিতে পারছে না বলিউডপ্রেমীরা। তবে সবচেয়ে বেশি যিনি আঘাত পেয়েছেন, ভেঙে পড়েছেন, তিনি শেহনাজ গিল, সিদ্ধার্থের প্রেমিকা।

প্রেমিকের মৃত্যুতে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েছেন শেহনাজ। গণমাধ্যমের সঙ্গে পর্যন্ত কথা বলছেন না। তার বাবা সন্তোষ সিং সুখ বলেন, “ও কথা বলতে পারছে না ঠিকমতো। শুধু একটা কথাই বারবার বলছে- ‘বাবা, আমার হাতে ও পৃথিবী ছেড়ে চলে গেল। আমি এবার কীভাবে বাঁচব?”

উল্লেখ্য, জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ১৩’ আসরে একসঙ্গে অংশ নিয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। সেখানেই তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। যদিও তারা সরাসরি স্বীকার করেননি। তবে বিভিন্ন সময় তাদের একান্তে দেখা গিয়েছে, এমনকি পরোক্ষভাবেও একে-অপরের প্রতি ভালোলাগার কথা জানিয়েছেন।