বিনোদন

সুপার ডান্সার ফোর চ্যাম্পিয়ন ফ্লোরিনা

(Last Updated On: অক্টোবর ১০, ২০২১)

ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সুপার ডান্সার’। এ বার অনুষ্ঠিত হয়েছে প্রতিযোগিতাটির চতুর্থ আসর। এই আসরেই চ্যাম্পিয়ন হয়েছে আসামের ছোট্ট মেয়ে ফ্লোরিনা গগোই। নাচের জাদুতে বিচারক ও দর্শকদের মন জয় করে অসংখ্য প্রতিযোগীকে টপকে শীর্ষ স্থানটি দখল করে নিয়েছে সে।

চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে ট্রফি ছাড়াও ফ্লোরিনার হাতে উঠেছে ১৫ লাখ রুপির চেক। এছাড়া তার কোরিওগ্রাফার গুরু তুষার শেঠিকে দেওয়া হয়েছে ৫ লাখ রুপির চেক

এছাড়া এই আয়োজনের পাঁচ ফাইনালিস্টই পেয়েছেন একটি করে এয়ার পিউরিফায়ার এবং অনুষ্ঠানটির পার্টনার ব্যাংকের ৫০ হাজার টাকার ফিক্সড ডিপোজিট।

এবারের আয়োজনে দ্বিতীয় স্থান অর্জন করেছেন বেলগমের পৃথ্বীরাজ। পাঞ্জাবারের সঞ্চিত চান্না হয়েছেন তৃতীয় এবং মধ্যপ্রদেশের নীরজা তিওয়ারি হয়েছেন চতুর্থ। তাদের প্রত্যেককে দেওয়া হয়েছে ১ লাখ রুপি করে।

‘সুপার ডান্সার ৪’-এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি, কোরিওগ্রাফার গীতা কাপুর ও নির্মাতা অনুরাগ বসু। আয়োজনের প্রথম দিক থেকেই মিষ্টি মিষ্টি কথার সুবাদে পরিচিত পায় আসামের ফ্লোরিনা। বিশেষ করে শিল্পা শেঠির প্রথম পছন্দ ছিল সে। তাই ফ্লোরিনার বিজয়ে আনন্দিত বিচারকরাও।

চ্যাম্পিয়ন ঘোষিত হওয়ার পর ফ্লোরিনা তার বক্তব্যে বলেছে, আমি জানি না আমার কী বলা উচিৎ। আমার খুব আনন্দ হচ্ছে। আমাকে যারা ভোট দিয়েছে আর ভালোবাসা দিয়েছে সকল দর্শকদের ধন্যবাদ জানাই। তুষার ভাইয়াকেও অনেক অনেক ধন্যবাদ আমার ওপর বিশ্বাস রাখার জন্য আর আমাকে শেখানোর জন্য। সুপার ডান্সার আমায় অনেক নতুন নতুন বন্ধু দিয়েছে। এর পরেও আমি নাচ করে যেতে চাই আর নতুন নতুন ডান্স ফর্ম শিখতে চাই।
বিচারক শিল্পা শেঠি বলেন, ফ্লোরিনা আর তুষারের জন্য আমি খুবই আনন্দিত। এটা আমার জন্য একটা গর্বের মুহূর্ত। শো-তে ওর গোটা জার্নিটাই প্রশংসাযোগ্য। যেভাবে নিজেকে একজন পেশাদার নৃত্যকার হিসেবে ট্রেনড করেছে তাতে আমি খুশি। ও ট্রফি জেতার যোগ্য। আমি আশা রাখি ও জীবনে এভাবেই এগিয়ে যাবে।