জাতীয়

হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন পোশাক শ্রমিক

(Last Updated On: জানুয়ারি ২৩, ২০২১)

ফারুক মিয়া চাকরি করেন পোশাক কারখানায়। দাদার শখ পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন তিনি। আর এ ঘটনা বেশ আলোচিত হয়েছে ব্রাহ্মণবাড়িয়ায়।

শুক্রবার (২২ জানুয়ারি) ফারুক তার বোন জামাই, তিন বড় বোন, ভাগ্নিকে নিয়ে হেলিকাপ্টার করে বিয়ে করতে যান। বর দেখতে এলাকার শত শত উৎসুক নারী পুরুষ ভিড় করেন। আর নৌ পথে আমন্ত্রিত ২০০ জন বরযাত্রী যান কনের বাড়িতে।

ফারুক মিয়ার বাড়ি বাঞ্ছারামপুরের মানিকপুরে। বাবার নাম আকতার হেসেন। তিনি বিয়ে করেছেন কুমিল্লার হোমনা কামরুল হোসেনের মেয়ে শাহনাজকে।

স্থানীয়রা জানান, দরিদ্র পরিবারের সন্তান ফারুক। চাকরি করেন রাজধানীর একটি গার্মেন্টসে। তারপরও বিয়ে করেছেন হেলিকপ্টারে চড়ে। এ ঘটনায় এলাকার সবাইকে রীতিমতো চমকে দিয়েছেন। আর্থিক অভাব অনটন থাকলেও প্রয়াত দাদা মুনতাজ মিয়ার স্বপ্নপূরণ করতেই হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন।

ফারুক সাংবাদিকদের বলেন, ‘জীবনে বিয়ে একবারই হয়। এছাড়া, দাদার ইচ্ছা আর তার স্বপ্ন পূরণ বলে কথা। তাই ঢাকা থেকে ১ লাখ ৪৫ হাজার টাকা দিয়ে হেলিকপ্টার ভাড়া করি।’ কনের বাড়িতে লোক সমাগম তিনি বেশ আনন্দিত বলে জানান।

ফারুকের শ্বশুর কৃষক কামরুল হোসেন বলেন, আমি গর্বিত, জামাই হেলিকপ্টারে করে কন্যাকে নিতে এসেছে। এর চেয়ে আনন্দের আর কি হতে পারে?

ফারুকের বাবা আকতার হোসেন জানান, তার পাঁচ মেয়ে পর এক ছেলে হয়। তার বাবার শখ ছিলো নাতিকে হেলিকপ্টারে করে বিয়ে করানো। মূলত দাদার শখ পূরণ করতেই অভাব অনটনের মধ্যেও ফারুক এই সিদ্ধান্ত নিয়েছে।

ফারুকের বাবা বলেন, টাকা পয়সা দিয়ে কি হবে? আমার ছেলে আনন্দ করেছে এতেই আমরা খুশি।