বিনোদন

২০২১-এ বলিউডে নতুন মুখ

(Last Updated On: জানুয়ারি ৩, ২০২১)

বিশ্বের অন্যতম স্বনামধন্য সিনেমা ইন্ডাস্ট্রি বলিউড। প্রতি বছর এখান থেকে শত শত সিনেমা মুক্তি পায়। খান, কাপুরদের রাজত্ব চললেও প্রতি বছর হিন্দি সিনেমা জগতে অনেক নতুন মুখেরও আগমন ঘটে।

২০২১ সালেও এর ব্যতিক্রম হচ্ছে না। এবারো একঝাঁক নতুন মুখের আগমন ঘটতে যাচ্ছে বলিউডে। তাদের নিয়েই এই প্রতিবেদন।

আহান শেঠি: জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠির ছেলে আহান। মিলান লুথারিয়ার ‘তাড়াপ’ সিনেমার মাধ্যমে এ বছর হিন্দি সিনেমা জগতে নাম লেখাতে চলেছেন তিনি। ২০১৮ সালে মুক্তি পাওয়া তেলেগু ভাষার ‘আরএক্স ১০০’ সিনেমার রিমেক এটি। এতে আহান শেঠির বিপরীতে অভিনয় করবেন তারা সুতারিয়া।

মানুশি চিল্লার: মিস ওয়ার্ল্ড মুকুট জয়ের পর অভিনয় জগতে পা রাখতে চলেছেন মানুশি চিল্লার। অক্ষয় কুমারের সঙ্গে ‘পৃথ্বীরাজ’ সিনেমায় দেখা যাবে তাকে। ঐতিহাসিক-ড্রামা ঘরানার এই সিনেমা পরিচালনা করছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এতে ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানুশিকে সংযুক্তা নামের একটি চরিত্রে দেখা যাবে।

শানায়া কাপুর: অভিনেতা সঞ্জয় কাপুর ও মাহীপ কাপুরের মেয়ে শানায়া কাপুর। অনেকদিন থেকেই তার বলিউড সিনেমায় অভিষেকের গুঞ্জন উড়ছে। ২০২১ সালে তার এই স্বপ্ন পূরণ হতে চলেছে। শোনা যাচ্ছে, করন জোহরের একটি সিনেমায় দেখা যাবে তাকে।

লক্ষ্য: হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ লক্ষ্য। ‘দোস্তানা টু’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে তার অভিষেক হতে চলেছে। কলিন ডিকুনহা পরিচালিত সিনমোটি চলতি বছর মুক্তি পাবে। এই সিনেমায় আরো অভিনয় করছেন কার্তিক আরিয়ান, জানভি কাপুর প্রমুখ।

রিঞ্জিং ডেনজোংপা: বলিউডের প্রবীণ অভিনেতা ড্যানি ডেনজোংপার ছেলে রিঞ্জিং। গত বছর থেকে তার বলিউড অভিষেকের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে শেষ পর্যন্ত গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়েছে। ‘স্কোয়াড’ সিনেমার মাধ্যমে চলতি বছর পর্দায় হাজির হতে পারেন রিঞ্জিং ডেনজোংপা। সিনেমায় তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী অনিতা রাজের ভাতিজি মালবিকা।

দিয়া ঘোষ: নির্মাতা সুজয় ঘোষের মেয়ে দিয়া ঘোষ। ২০২১ সালে বলিউডে নতুন মুখের মধ্যে তিনিও রয়েছেন। অভিষেক বচ্চনের সঙ্গে ‘বব বিশ্বাস’ সিনেমায় অভিনয় করছেন দিয়া।

রাশমিকা মান্দানা: ভারতের দক্ষিণী সিনেমার পরিচিত মুখ রাশ্মিকা মান্দানা। তামিল, তেলেগু, কন্নড় ভাষার সিনেমায় অভিনয়ের পর বলিউডে পা রাখছেন তিনি। ‘মিশন মাজনু’ সিনেমার মাধ্যমে এই বছর বলিউডে তার অভিষেক হতে চলেছে। এছাড়া ‘বিগ বি’খ্যাত অমিতাভ বচ্চনের সঙ্গে আরো একটি সিনেমায় তাকে দেখা যাবে।