বিনোদন

গোপনে বিয়ের পর মা হচ্ছেন অভিনেত্রী শখ!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

দেশের জনপ্রিয়  মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। গত বছরের শুরুতেই মিডিয়া পাড়ায় গুঞ্জন ওঠে গোপনে বিয়ে করেছেন তিনি।  তবে বরাবরই বিষয়টি এড়িয়ে গেছেন এ অভিনেত্রী। কিন্তু সত্য কী আর চাঁপা রাখা যায়। শখ ও পারেননি।  

বেড়িয়ে আসে ঘটনার সত্যতা। জানা যায় গত বছর ১২ মে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন শখ। বর রহমান জন। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। এক সময় টুকটাক মডেলিং করেছেন, এখন পেশায় ব্যবসায়ী। দু’জনে সংসার পেতেছেন উত্তরার একটি বাসায়।

বিয়ের গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই এবার গুঞ্জন উঠেছে মা হতে চলেছেন অভিনেত্রী। আর এবারও বিষয়টি  অভিনেত্রী নিজে জানাননি। জানিয়েছেন তার ঘনিষ্ঠজন। 

তার ঘনিষ্ঠজন জানিয়েছে, শখ অন্তঃসত্ত্বা। বিষয়টি শখই তাকে নিশ্চিত করেছেন। তবে কবে নাগাদ সন্তানের জন্ম হবে, সেটা জানা যায়নি। 

এ প্রসঙ্গে যোগাযোগ করা হলে শখের ব্যবহৃত মোবাইল ফোন যথারীতি বন্ধ পাওয়া গেছে। খোঁজ নিয়ে জানা গেছে, তার স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে বর্তমানে অবস্থান করছেন তিনি। 

প্রসঙ্গত, মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। শুরুতে সে বিয়ের খবরও গোপন রেখেছিলেন। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।