বিনোদন

অল্পের জন্য বাঁচলেন ‘নেটওয়ার্কের বাইরে’র শিল্পীরা, আইসিইউতে ২

(Last Updated On: আগস্ট ২৭, ২০২১)

সৌভাগ্যবশত অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন এ প্রজন্মের চার অভিনয়শিল্পী। যারা একসঙ্গে অভিনয় করেছেন সম্প্রতি আলোচনায় আসা ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে।
শুক্রবার (২৭ আগস্ট) রাত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন এই চার তরুণ। এছাড়া তাদের গাড়িচালকও গুরুতর চোট পেয়েছেন। অভিনয়শিল্পীরা হলেন- শরিফুল রাজ, খায়রুল বাসার, নাজিফা তুষি ও জুনায়েদ বোগদাদী। বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার পাঁচ জনের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।
শুক্রবার (২৭ আগস্ট) বেলা ১২টায় সবশেষ পাওয়া তথ্য মতে, নাফিজ মো. ইসমাঈল ও জুনায়েদ বোগদাদী নামে ওই ২ জনকে গুলশানের ইউনাইটেড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।
সকালে গুলশান থানার উপ-পরিদর্শক মো. সুজন বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে গুলশান-১ ও ২ নম্বরের মাঝামাঝি এ দুর্ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত গতির কারণে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খায়। এতে গাড়ির সামনের অংশ সম্পূর্ণ ভেঙে যায়।
দুর্ঘটনার শিকার প্রাইভেটকার থেকে ৫ জনকে উদ্ধার করে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকার্তা। ইউনাইটেড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ ঢাকা পোস্টকে বলেন, দুর্ঘটনায় আহত পাঁচজনের মধ্যে নাফিজ মো. ইসমাঈল ও জুনায়েদ বোগদাদী নামে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়েছেন। তারা দুজনই নিউরো সার্জন প্রফেসর ডা. এসএস আহমেদের অধীনে চিকিৎসাধীন।
বাকি তিনজন আপাতত আশঙ্কামুক্ত, তাদের কেবিনে স্থানান্তর করা হয়েছে। তারা প্রফেসর ডা. রেজাউল করিমের অধীনে চিকিৎসাধীন। কয়েক দিন আগেই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পায় তাদের অভিনীত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এই সিনেমায় কয়েকজন বন্ধুর সুন্দর সম্পর্ক এবং ঘুরতে গিয়ে করুণ পরিণতির গল্প তুলে ধরা হয়েছে। সিনেমাটি দর্শক ও সমালোচকদের ভূয়সী প্রশংসা লাভ করেছে।

Hits: 4