বিনোদন

‘তুমি আছো তুমি নেই’তে পারিশ্রমিক পাননি দীঘি!

(Last Updated On: মার্চ ১১, ২০২১)

আলোচনা ও সমালোচনার মধ্যেই শুক্রবার (১২ মার্চ) মুক্তি পেতে যাচ্ছে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি। এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবার নায়িকা হয়ে আসছেন শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী প্রার্থনা ফারদিন দীঘি।

সম্প্রতি সিনেমাটি নিয়ে নেতিবাচক মন্তব্য করার অভিযোগে দীঘির বিরুদ্ধে কোটি টাকার মামলা করার প্রস্তুতি নিয়েছেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তবে বিষয়টি নিয়ে হতাশা প্রকাশ করেন দীঘির বাবা অভিনেতা সুব্রত। এছাড়া তিনি অভিযোগ করেন, এখনো সিনেমায় অভিনয় করা বাবদ প্রাপ্ত টাকা পরিশোধ করা হয়নি।  

তিনি গণমাধ্যমকে বলেন, এখনও পুরো পারিশ্রমিক পরিশোধ করা হয়নি। আর ঝন্টু ভাইয়ের মতো একজন অভিজ্ঞ লোক যে আচরণ করছেন তা কাম্য নয়। তিনি সিনিয়র নির্মাতা। তার কথায় সব করেছি। ডাবিং শেষ করেও পারিশ্রমিক এখনও পরিশোধ হয়নি। আজকে না কালকে, এরকম অনেক হয়েছে। তবুও মেনে নিয়েছি। শুধু আমার মেয়ে না। আমি নিজেও ক্যারিয়ারে প্রথমবার ঝন্টু ভাইয়ের নির্দেশনায় কাজ করলাম।

এদিকে পারিশ্রমিক না দেওয়া প্রসঙ্গে ‘তুমি আছো তুমি নেই সিনেমার প্রযোজক সিমি ইসলাম কলি বলেন, পারিশ্রমিক ১ লাখ টাকা বাকি আছে। কাজ শেষ হবে, তারপর পাওনা টাকা নিয়ে যাবে- এমন চুক্তি হয়েছিল আমাদের। কিন্তু একদিনের শুটিং বাকি ছিল, কিন্তু দীঘি কথা মতো সেই সময় দেয়নি।

‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘির নায়ক আসিফ ইমরোজ। এছাড়া আরও অভিনয় করেছেন- সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ।