প্রধান পাতা

ভূমিহীন ও গৃহহীন সব মানুষের জন্য ঘর তৈরি করে দিচ্ছে শেখ হাসিনা সরকার -মোছলেম উদ্দিন আহমদ এমপি

(Last Updated On: জানুয়ারি ২৩, ২০২২)


প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশনায় ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ আশ্রয়ণ কর্মসূচীর আওতায় বোয়ালখালী উপজেলা যুবলীগ ঘর করে দেন রহিম বক্স পরিবারকে। ২১ জানুয়ারি শুক্রবার সকালে পশ্চিম গোমদন্ডী এলাকায় রহিম বক্সের হাতে ঘরে চাবি তুলে দেন চট্টগ্রাম-৮ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা মোছলেম উদ্দিন আহমদ।
এ সময় মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেন, ভূমিহীন ও গৃহহীন সব মানুষের জন্য ঘর তৈরি করে দেওয়ার যে যুগান্তকারী উদ্যোগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিয়েছেন সেটি বাস্তবায়ন হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না, ঘোষনাটি সফল করার জন্য সরকারের পাশাপাশি যুবলীগ বিশেষ করে বোয়ালখালী উপজেলা যুবলীগ বোয়ালখালীতে গৃহহীনদের গৃহ নির্মাণ করে দেওয়ার উদ্যোগটি প্রশংসার দাবিদার। গ্রাম হবে শহর সরকারের কর্মসূচি সফল করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে, তাহলেই বঙ্গবন্ধুর সত্যিকারের সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব হবে।
বোয়ালখালী উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি হাজী আবদুল মান্নান রানা ও সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত সায়েম কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী চৌধুরী। বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, বোয়ালখালী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর, উপজেলা আ’লীগ সহ সভপতি রেজাউল করিম বাবুল, নুরুল আবছার হিরা, হাজী সেলিম, ওয়াশিম মুরাদ, মোছলেম উদ্দিন, আবু নইম চৌধুরী, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইদুল আলম, হাশেম সিদ্দিকী, নিজাম উদ্দিন, জানে আলম, মো: নাছির উদ্দিন, আবুল মনসুর, জুয়েল ঘোষ, মিজানুর রহমান বাপ্পী, মো: নাসিম, সাজ্জাদ হোসেন রুবেল, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক সরোয়ার আলম, মহিউদ্দিন মিন্টু, মুজিবুল হক রু¤িœ, মো: জসিম উদ্দিন, রেজাউল করিম, আরমান তালুকদার প্রমূখ।

Hits: 8