খেলা

বাংলাদেশের শিশু লেগ স্পিনারে মুগ্ধ টেন্ডুলকার, শেয়ার করলেন ভিডিও


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বেশ কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে বাংলাদেশের শিশু সাদিদের (৬) লেগ স্পিনের কারিশমা। এই শিশু লেগ স্পিনারের বোলিংয়ে মুগ্ধ হয়েছেন ভারতীয় ক্রিকেটার শচিন টেন্ডুলকার। শিশুর বোলিং এর ছোট্ট একটি ভিডিও নিজেই শেয়ার করেছেন এই কিংবদন্তি।

৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, কী রাস্তায়, কী ঘাসে, এক শিশু দেখাচ্ছে দারুণ সব ভেল্কি। টেনিস বল দিয়ে লেগ স্পিন আর গুগলিতে নাকানি-চুবানি খাওয়াচ্ছে ব্যাটসম্যানদের।

ভিডিওতে এই শিশুকে সব মিলিয়ে আটটি বল করতে দেখা যায়। কোনোটিতে করেছেন লেগ স্পিন, কোনটিতে গুগলি। সব বলই ভুগিয়েছে ব্যাটসম্যানদের। এর তিনটিতে ব্যাটসম্যান বোল্ড।

দুই দফায় রাস্তায় করেছে ৫ বল। আর বরিশালের উলালঘূণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের সামনে করেছে তিনটি। ব্যাটসম্যানকে বোকা বানানোর কিংবা আউট করার দৃশ্য ছুঁয়ে গেছে টেন্ডুলকারকে। টেন্ডুলকার লিখেছেন, ‘ওয়াও! একজন বন্ধুর কাছ থেকে ভিডিওটা পেয়েছি… এটা অসাধারণ। খেলার জন্য এই ছোট্ট শিশুর ভালোবাসা ও আবেগ স্পষ্ট।’

ভিডিও দেখতে লিংক ক্লিক করুন