খেলা

কোপা ইতালিয়ার সেমিফাইনালে জুভেন্টাস


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

স্পালকে চার গোলে হারিয়ে কোপা ইতলিয়ার সেমিফাইনালে উঠেছে জুভেন্টাস। সেমিফাইনালে ইন্টারমিলানের মুখোমুখি হতে যাচ্ছে আন্দ্রে পিরলোর শিষ্যরা।

প্রথমার্ধে পেনাল্টি থেকে এগিয়ে যায় জুভেন্টাস। মাঝ মাঠ থেকে বল পেয়ে দুরন্ত গতিতে ছুটছিলেন অ্যাডরেইন র‍্যাবিয়ট। ডি বক্সের বাঁ দিক হয়ে এগোতে থাককে পায়ের আলতো ছোঁয়ায় তাকে ট্যাকল করেন ফ্রান্সিসকো ভিকারি। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভার) সহায়তা নিয়ে পেনাল্টি দেন রেফারি। সুযোগ পেয়ে কাজে লাগাতে ভুল করেননি মোরাতা।

৩৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন গিয়ানলুকা ফ্যাবোট্রা। ডি বক্সের মাথা থেকে বাঁ পায়ের বুলেট গতির শট জড়ায় স্পালের জালে। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তুরিনের ক্লাবটি।

বিরতি থেকে ফেরার পরও বেশ কিছুক্ষণ কোনো গোলের দেখা পায়নি জুভেন্টাস। ঠিক ৭৮ মিনিটের সময় চিয়েজার ডিফেন্স চেরা পাস থেকে স্পালের জালে তৃতীয়বারের মতো বল জড়াতে ভুল করেননি ডেজান কুলুসেভস্কি। আর ম্যাচের অতিরিক্ত সময়ে শেষ বাঁশি বাজার আগে চতুর্থবারের মতো গোল করেন চিয়েজা নিজেই।