আন্তর্জাতিক

শুটিং চলাকালীন আমাকে ধর্ষণ করা হয়েছিলো

(Last Updated On: মার্চ ২০, ২০২১)

আমেরিকান গায়িকা ও অভিনেত্রী ডেমি লোভাতোকে শুটিং চলাকালীনই ধর্ষণ করা হয়েছিলো এক সাক্ষাৎকারে এমন তথ্য জানিছেন তিনি। সম্প্রতি নিজের অভিনয় ক্যারিয়ারের এক ভয়ঙ্কর স্মৃতির কথা জানিয়েছেন এই তারকা।

২৮ বছর বয়সী এ অভিনেত্রী যখন কিশোরী তখন এই দুর্ঘটনাটি ঘটেছিলো তার সঙ্গে। আজো সেই ভয়াবহ স্মৃতি তিনি বয়ে বেড়াচ্ছেন। তার এ স্বাক্ষাৎকারটি প্রকাশের পর থেকেই বেশ আলোচনার জন্ম দিয়েছে।

বিদেশি বেশ কিছু গণমাধ্যমের বরাতে জানা গেল, ‘ড্যান্সিং উইথ দ্য ডেভিল’ শিরোনামে ডকুমেন্টারিতে ডেমি লোভাতো বলেন, ‘সবেমাত্র কৈশোরে পা দিয়েছি। একটি টেলিভিশন সিরিজে অভিনয় করতে ডাক আসে। খুব আগ্রহ নিয়েই কাজটি করতে যাই। কিন্তু সেখানে আমি দুর্ঘটনার শিকার হই।

এক লোক আমাকে মাদক খাইয়ে অজ্ঞান করে খালি ঘরে নিয়ে ধর্ষণ করেন।’ সেখানেই নগ্ন অবস্থায় ডেমিকে পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে জিজ্ঞেস করা হয়েছিল, ‘তুমি কি নিজের ইচ্ছায় শারীরিক সম্পর্ক করেছ?’ কিন্তু অচেতন থাকায় সে প্রশ্নের উত্তর দিতে পারেনি ডেমি।

ধরে নেওয়া হয়েছিল তার ইচ্ছেতেই এটি হয়েছে এবং পুরো ঘটনা চেপে দেওয়া হয় সেইসময়।

মার্কিন এ অভিনেত্রী ও গায়িকা ওই ব্যক্তির নাম প্রকাশ না করে আরো জানান, প্রতিদিন তার সামনে দিয়ে যেতে হত ডেমিকে। এমনকি তাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিল লোকটি। ভয়ে, অপমানে কাউকে পাশে না পেয়ে কাজের জায়গাটিই ছেড়ে দিয়েছিলেন তিনি। এখন তার ভয়ের কিছু নেই। পায়ের নিচের মাটিও শক্ত। তাই সাহস করে মুখ খুলেছেন ডেমি।

১৯৯২ সালের ২০ আগষ্ট যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকো জন্মগ্রহণ করেন ডেমি। শিশু শিল্পী হিসেবে ২০০২ সালে ‘বার্নে এন ফ্রেন্ডস’ সিরিজে অভিনয় করে হলিউড জীবন শুরু করেছিলেন তিনি। ২০০৮ সালে তিনি প্রকাশ করেন পপ রক অ্যালবাম ‘ডোন্ট ফরগেট’। হলিউডের জনপ্রিয় নামগুলোর মধ্যে অন্যতম একজন এই ডেমি লোভাতো।