খেলা

সংসদ সদস্যদের বিরুদ্ধে ক্রিকেট মাঠে ডিএনসিসি

(Last Updated On: মার্চ ৬, ২০২১)

রাজধানীর বনানীতে যায়ান চৌধুরী মাঠ উদ্বোধন উপলক্ষে ডিএনসিসি বনাম সংসদ সদস্য একাদশের মধ্যে ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে।

ডিএনসিসি একাদশে খেলছেন উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম। আর সংসদ সদস্য একাদশে মাশরাফি ছাড়াও খেলছেন এমপি নিক্সন চৌধুরী, নাইম রাজ্জাকসহ ১১ জন সংসদ সদস্য। বাংলাদেশ দলের সাবেক অধিনায়ককে আউট করলেন রাজধানীর বনানীর পাড়ার পেসার সানি।

সানির দুর্দান্ত বোলিংয়ে মাত্র ৮ রান করে সাজঘরে যান মাশরাফি। এই ৮ রান এসেছে দুটি বাউন্ডারি থেকে। ব্যাট করতে নেমে সানির বলে ক্যাচ তুলে দিয়ে মাত্র আট রানে আউট হয়ে যান মাশরাফি।

টসে জিতে প্রথমে ব্যাট করছে সংসদ সদস্য একাদশ। কাছাকাছি সময়ে দুই উইকেট পড়ে গেলে চার নম্বরে ব্যাট করতে নামেন মাশরাফি। দুই ওভারে দুটি চার হাঁকান। পরে ডিএনসিসি একাদশের সানি নামের এক তরুণ পেসারের বলে ক্যাচ তুলে দেন মাশরাফি।

এর আগে সকাল ১১টায় এই মাঠের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শহীদ যায়ানের নানা শেখ ফজলুল করিম সেলিম এমপি।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন শহীদ যায়ান চৌধুরীর দাদা মতিনুল হক চৌধুরী, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম, যায়ান চৌধুরীর বাবা মশিউল হক চৌধুরী ও ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

স্বাগত বক্তব্য দেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থপতি ইকবাল হাবিব।

প্রায় সাড়ে ৫ কোটি ৭৬ লাখ টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন এই মাঠ নির্মাণ করে ঢাকা উত্তর সিটি করপোরেশন। এই মাঠে খেলাধুলা, হাঁটাসহ বিনোদন করতে পারবেন নাগরিকরা।