বিনোদন

অন্তঃসত্ত্বা নুসরাতকে সঙ্গে নিয়ে প্রকাশ্যে যশ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

আর কোনো লুকোচুরি নয়। বৃষ্টির দিনে অন্তঃসত্ত্বা নুসরাতের ফুড ক্রেভিং মেটাতে লাঞ্চ ডেটে নিয়ে গেলেন যশ। জলমগ্ন কলকাতার রাস্তায় হাতে হাতে রেখে দেখা গেলো যশ-নুসরাতকে।

পার্কস্ট্রিটের রেস্তরাঁয় ব্রাঞ্চে গিয়েছিলেন যুগল। নুসরাতের পরনে নীল কুর্তি বেবি বাম্প একেবারে স্পষ্ট। যশ পরেছেন সাদা টি-শার্ট ও ডেনিম। অভিনেত্রীকে অতি সাবধানে হাত ধরে আগলে নিয়ে যাচ্ছেন যশ।

আগামী মাসেই মা হবেন নুসরাত। তার আগে ধীরে ধীরে পর্দা তুলছেন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। তাকে ঘিরে বির্তক যেন শেষ হচ্ছে না। তার নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের ছেদ। একই সঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর যেন প্রতি মুহূর্তে নুসরাতকে সংবাদ শিরোনামে রেখেছে। নুসরাতের সিঙ্গেল মাদার হওয়ার সিদ্ধান্তে কেউ কেউ বিদ্রুপ করেছেন। কেউ কেউ আবার তার সাহসী সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন।

বুধবার (৪ আগস্ট) দুপুরে লাঞ্চ ডেটে যাওয়ার আগে বৃষ্টিভেজা শহরের জলছবি নিজের মুঠোফোনে বন্দি করেন। তা নিজের ইনস্টা স্টোরিতেও দেন অভিনেত্রী। তাতে বেজে উঠেছিলো ‘হাফ গার্লফ্রেন্ড’ ছবির ‘মৌসম কি বারিষ’বর্ষার দিনের গান। যে কোনো যোগ্য সঙ্গী তার সঙ্গিনীকে যেভাবে আগলে নিয়ে যান। বিশেষত অন্তঃসত্ত্বা থাকাকালীন ঠিক একইভাবে যশকেও দেখা গেল নুসরতে পাশে থাকতে। সঙ্গে ছিলেন তাদের দেহরক্ষী।

বেশ কিছুদিন ধরেই একসঙ্গেই থাকছেন যশ-নুসরাত এমনটা শোনা যাচ্ছে টালিপাড়ার অন্দরে। নুসরাতের মা হওয়ার সময় যতো এগিয়ে আসছে ততো বেশি নুসরাত নিজের ভাবী সন্তান ও যশের সঙ্গে এই মহূর্তটা চেটে পুটে উপভোগ করছেন।

সম্প্রতি যশের পোষ্যকে নিয়ে ডাক্তারের কাছে একসঙ্গেই গিয়েছিলেন যশ-নুসরাত। তবে সেসব ছবি যশ কিংবা নুসরাত কেউই দেননি। এছাড়া নুসরাতকে বিভিন্ন সময় দেখা গিয়েছে যশের পোষ্যের সঙ্গে কখনো সিনেমা দেখতে কখনো তাকে নিয়ে ছবি তুলতে। তাহলে ধীরে ধীরে নতুন জীবনে পা দিচ্ছেন। বুধবার দুপুরে কী সেটাই স্পষ্ট করলেন অভিনেত্রী?