জাতীয়

অপহরণ মামলায় আওয়ামী লীগ নেতা রিমান্ডে


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ঢাকার কেরানীগঞ্জে ট্রাক ড্রাইভারকে অপহরণ করে মুক্তিপণ নেওয়ার অভিযোগে দুই সহযোগীসহ এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রুহিতপুর দড়িগাঁও এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আওয়ামী লীগ নেতার নাম মৃদুল আহমেদ (৩৫)। তিনি রুহিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৩ নম্বর ওয়ার্ডের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় দক্ষিণ ধর্মসুর গ্রামের সাইফ আহমেদের ছেলে। অন্য দুই সহযোগী হলেন ইমরান (৩২) ও নূরে আলম (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল গভীর রাতে ট্রাকে সবজি নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে দরিগাঁও এলাকায় পৌঁছালে ট্রাক ড্রাইভারকে আটকে রেখে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরবর্তীতে ড্রাইভার বিকাশসহ বিভিন্ন উপায়ে ৬০ হাজার টাকা দিয়ে বাকি ৪০ হাজার টাকা আনার জন্য তাদের কাছ থেকে সময় নিয়ে ট্রাক তাদের জিম্মায় রেখে চলে যান। বিষয়টি ট্রাক মালিককে ড্রাইভার অবহিত করার পর তারা কেরানীগঞ্জ মডেল থানায় গিয়ে অভিযোগ করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) খালেদুর রহমান জানান, আজ বুধবার বিকেলে ট্রাক মালিক বাদী হয়ে আটক তিনজনের নামসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আটকদের মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিজ্ঞ আদালতে পাঠানোর পর সাতদিনের রিমান্ড চাইলে তিনদিনের রিমান্ড মঞ্জুর করা হয়। এ ঘটনায় ট্রাকটি আসামিদের জিম্মা থেকে উদ্ধার করে থানায় রাখা হয়েছে।