বিনোদন

অপু বিশ্বাসের নায়ক হলেন জয় চৌধুরী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন জয় চৌধুরী। এবার তিনি প্রথমবারের মতো ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার মাধ্যমে এই নায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন।

সোমবার (১৭ মে) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ৯ নম্বর ফ্লোরে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। এটি পরিচালনা করছেন নবাগত পরিচালক সোলায়মান আলী লেবু।  

সিনেমাটি প্রসঙ্গে জয় চৌধুরী বলেন, অপু দিদির সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছি। আমি খুব আনন্দিত। ‘প্রেম প্রীতির বন্ধন’ রোমান্টিক গল্পের সিনেমা। গল্প ও নির্মাণে দর্শকদের জন্য বেশ চমক থাকছে। আমার নতুন সিনেমাটির সবার ভালোবাসা কামনা করছি।  

নির্মাতা জানান, সোমবার থেকে ১০ দিন এফডিসিতে সিনেমাটির শুটিং চলবে। এরপর কয়েক দিনের বিরতির পর কুষ্টিয়াতে শুরু হবে দ্বিতীয় লট। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরেই।

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি প্রযোজনা করেছে উপমা কথাচিত্র। অপু ও জয় ছাড়া এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।