খেলা

অবসর নিতে চেয়েছিলেন নেইমার!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ফুটবল খেলা ছেড়ে অবসর নিতে চেয়েছিলেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার। সম্প্রতি গাফার ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে এ তথ্য প্রকাশ করেন তিনি।

শুধু তাই নয়, নিজের ফুটবল জীবনের অনেক কিছুই সেই সাক্ষাৎকারে প্রকাশ করেছেন ব্রাজিলিয়ান এ তারকা। জানিয়েছেন, মাঝে-মধ্যেই আর ফুটবলকে ভালোবাসতে পারেন না তিনি।

গাফারের সঙ্গে সাক্ষাৎকারে নেইমার বলেন, আমি একবার নিজেকে প্রশ্ন করেছিলাম, ফুটবল নিয়ে এগিয়ে যাবো নাকি একে গুডবাই জানিয়ে দেবো?

কেন এ চিন্তা এসেছিল তার মাথায়? নেইমার জবাব দিচ্ছেন, একদিন আমি নিজের বাড়িতে ছিলাম। এ সময় আমার মাথায় অনেক কিছুই এসে উপস্থিত হয়। আমার মাথা ঘুরতে থাকে পৃথিবীর প্রতিটি স্থানে। তখন চিন্তা করতে শুরু করি, আজ যা অর্জন করেছি এসব বিষয় নিয়ে। তবে ফুটবলের প্রতি ভালোবাসা আমাকে শান্ত রাখে এবং মাটিতে নামিয়ে আনে।

বার্সেলোনার সাবেক এই তারকা ফুটবলার স্বীকার করেন, কোনো চাপ কখনোই তাকে কাবু করতে পারে না। তিনি বলেন, আমি এমন এক ব্যক্তি, যাকে চাপ কখনো স্পর্শ করতে পারে না। এ কারণেই আমি ব্রাজিল এবং পিএসজির ১০ নম্বর জার্সিধারি খেলোয়াড়।

পিএসজি এবং ব্রাজিলের হয়ে খেলতে পেরে নিজেকে খুব ভাগ্যবান মনে করছেন নেইমার। তিনি বলেন, আমি সত্যিই ভাগ্যবান যে ব্রাজিল এবং পিএসজির মত দলের হয়ে খেলতে পারছি। আমি জানি, সব সময়ই এই দুটি দলকে শতভাগ নিজেকে উজাড় করে দিতে হবে এবং আমি সেটা দিইও। কারণ, সমর্থকরা আমার কাছ থেকে সেটাই প্রত্যাশা করে।