জাতীয়

অস্ত্র নিয়ে ছাত্রলীগ নেতার টিকটক ভিডিও ভাইরাল


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সহসভাপতি বিল্লাল মৃধা নিজের ফেসবুক আইডিতে দেশিয় অস্ত্রের টিকটক ভিডিও পোস্ট করে আলোচনায় এসেছেন। আজ রোববার সকাল ৮টায় নিজের আইডিতে টিকটক ভিডিওটি পোস্ট করেন বিল্লাল মৃধা। এ ঘটনায় বিতর্ক সৃষ্টি হলে প্রায় চার ঘণ্টা পর তিনি পোস্টটি মুছে দেন। ততক্ষণে এটি ভাইরাল হয়ে যায়।

বিল্লাল মৃধা বলেন, ‘টিকটক ভিডিওটি আমার ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়েছে ঠিকই, কিন্তু এটা আমি পোস্ট করিনি। কয়েক মাস আগে আমার মোবাইলটি চুরি হয়ে যায়। এরপর আজ সকালে কে বা কারা আমার আইডিতে টিকটক ভিডিও পোস্ট করেন। পরে যখন জানতে পেয়েছি তখন ডিলিট করে দিয়েছি।’

তিনি আরও বলেন, ‘টিকটক ভিডিওতে যার ছবি ও ভিডিও দেখা যাচ্ছে ওটা আমার ছবি নয়। আমার ছবির সঙ্গে মিলিয়ে দেখেন ওটা আমি নই। কার ভিডিও তাও বলতে পারব না।’

বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতুজা আলী তমাল বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। কোনো দায়িত্বশীল ব্যক্তির কাছে এমনটি কাম্য নয়। তবে এটি তার ব্যক্তিগত বিষয়।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম আহামেদ বলেন, সংগঠন পরিপন্থি অনৈতিক কার্যকলাপে জড়িত হলে তিনি যেই হোক না কেনো, কোনো ছাড় নয়। তদন্তে সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, বিষয়টি জানতে পেরে তার বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তবে তাকে বাড়িতে পাওয়া যায়নি। তাকে খোঁজা হচ্ছে।

এর আগে গত ২৭ মার্চ কোমরে পিস্তল গুঁজে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাসের বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়।