খেলা

আইপিএলের নিলামে মুশফিক


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলামে নাম তুলেছেন বাংলাদেশ দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। নিলামের আগে উইকেটরক্ষক ক্যাটাগরিতে চড়া ভিত্তিমূল্যে শোভা পাচ্ছে তার নাম।

আসন্ন আসরের নিলাম নিলাম শুরু হবে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় সাড়ে ৩টায়।

ইংলিশ পেসার মার্ক উড নিলাম থেকে নাম প্রত্যাহার করে নেওয়ায় নিলামে উঠছে মুশফিকের নাম। মুশফিকের ভিত্তিমূল্য ধরা হয়েছে ১ কোটি ভারতীয় রুপি। উইকেটরক্ষকদের মধ্যে মুশফিকের চেয়ে বেশি ভিত্তিমূল্য আছে শুধু স্যাম বিলিংসের, ২ কোটি রুপি।

আইপিএলের গত ১৩ আসরের নিলামে মুশফিকুর রহীম একবারো বিক্রি হননি। তাই এবারো নাম দিতে চাননি টাইগার উইকেটরক্ষক। তবে টুর্নামেন্টের আয়োজকরা নাকি অনুরোধ করে তার নামটি তালিকাভুক্ত করেছে।

এর আগে বাংলাদেশের পাঁচজন ক্রিকেটার এবারের আইপিএলের জন্য নাম তালিকাভুক্ত করেন। তারা হলেন-সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, লিটন দাস এবং মাহমুদউল্লাহ রিয়াদ।

কিন্তু ফ্র্যাঞ্চাইজিদের প্রাথমিক বাছাইয়ে বাদ পড়ে যান সৌম্য আর লিটন। তাদের বদলে তালিকায় চলে আসেন মোহাম্মদ সাইফউদ্দিন। সবমিলিয়ে চারজন ছিলেন তালিকায়। শেষ মুহূর্তে মুশফিকের অন্তর্ভূক্তিতে সংখ্যাটা দাঁড়ালো পাঁচে