জাতীয়

আদিয়ান মার্টের সিইওসহ আটক ৪


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চুয়াডাঙ্গা: ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা জুবায়ের সিদ্দিকীসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)।  

শুক্রবার (২৯ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলা ও খুলনা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এর আগে সন্ধ্যায় সদর উপজেলার মোমিনপুর গ্রামের প্রধান কার্যালয়ে অভিযান চালায় র‌্যাবের একটি দল।

আটকরা হলেন-কোম্পানিটির সিইও সদর উপজেলার মোমিনপুর গ্রামের জুবায়ের সিদ্দিকী ওরফে মানিক (৩০), তার বাবা আবু বক্কর সিদ্দিক (৬৩) কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ সিদ্দিক ওরফে রতন (৩০) ও ম্যানেজার মিনারুল ইসলাম (৩৫)।

র‌্যাব জানায়, ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেড ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে স্বল্পমূল্যে বিভিন্ন পণ্য সরবরাহ করার লোভ দেখিয়ে টাকা আত্মসাৎ করে আসছিল। এমন বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই কোম্পানির সম্পর্কে অনুসন্ধান শুরু করে র‌্যাব। অভিযোগের সত্যতা পেয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার শরিফুল আহসান বলেন, এক ব্যক্তির কাছ থেকে ১৮ লাখ ৫২ হাজার ৪৮০ টাকা আত্মসাতের অভিযোগে তদন্ত শুরু হয়। পরে গত রাতে অভিযুক্তদের আটক করা হয়। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) তাদের আদালতে পাঠানো হবে।